Saturday 31st of October 2020 11:07:08 AM
Monday 15th of February 2016 05:01:41 PM

নবীগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুনের অভিযোগ

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুনের অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫ফেব্রুয়ারী,সানিউর রহমান তালুকদারঃ  নবীগঞ্জে এক পাষন্ড স্বামী নিজের স্ত্রীকে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামে। সোমবার সকালে নবীগঞ্জ থানা পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। পাষন্ড স্বামী শিপন মিয়া ও স্ত্রী শেলী বেগমের মধ্যে দীর্ঘ দিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয়য়াধী নিয়ে বিরুধ চলে আসছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। তাদের ঔরসে হৃদয় নামের ৩ বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। ঘটনার পর থেকে পাষন্ড স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার গুমগুমিয়া গ্রামের মৃত ইসরাইল মিয়ার ছেলে শিপন মিয়ার সাথে প্রায় ৪ বছর পূর্বে একই গ্রামের ছনর মিয়ার কন্যা শেলী
বেগম (২৫)র বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর স্ত্রীর মধ্যে কহল চলে আসছিল। বিয়ের এক বছর পর তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। তাদের কহল নিয়ে একাধীকবার স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে সালিশ বসে। প্রায় ১ মাস পুর্বেও শেলী বেগম স্বামীর সাথে ঝগড়া করে বাবার বাড়ী চলে যায় পরে স্থানীয় মুরিব্বিয়ান বিষয়টি সমাধান করে শেলী বেগমকে স্বামীর বাড়ি ফিরিয়ে দেন।

রবিবার রাতে খাওয়া ধাওয়া শেষে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন শিপন ও শেলী বেগম। রাতে ঘুমানোর সময় বধু শেলী বেগমকে পাষন্ড স্বামী শিপন ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে দাবী করছেন শেলীর পরিবারের লোকজন।সকালে শিপন মিয়ার ঘরের কোন লোকজনের সাড়াশব্দ না ফেয়ে প্রতিবেশীরা গিয়ে দেখেন বিছানার মধ্যে গৃহবধুর রক্তমাখা নিথড় দেহ পরে আছে।

স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদারের নেতৃত্বে এস আই চান মিয়া, এস আই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীসহ এক দল পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
শেলী বেগমের পিতা ছনর মিয়া কান্নাজনিত কন্ঠে বলেন, “আমার মেয়ে শেলী বেগমকে তার স্বামী সব সময়ই মারধর করতো। রাতে শিপন ও তার ভাইরা মিলে আমার মেয়েকে খুন করেছে।” এই কথা বলে তিনি বার বার মুর্ছা যাচ্ছিলেন।
শেলী বেগমের মা সামছুন্নেহার বলেন, “আমার মেয়েরে তার স্বামীর বাড়ির লোকজন খুন করেছে, আমরা তার সঠিক বিচার চাই।”
থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার জানান, “৪ বছর পূর্বে তাদের বিয়ে হয়েছিল, বিয়ের পর থেকেই তাদের মধ্যে কহল চলে আসছিল, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে এটি পরিকল্পিত হত্যা।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc