Thursday 29th of October 2020 02:35:58 PM
Sunday 31st of May 2015 02:06:09 PM

নবীগঞ্জে স্ত্রীর পরকিয়ার বলি ৪ সন্তানের জনক কৃষক ছানু !  

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে স্ত্রীর পরকিয়ার বলি ৪ সন্তানের জনক কৃষক ছানু !   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মে,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের চলিতাপুর গ্রামে স্ত্রীর পরকিয়া প্রেমে বাধাঁ দেওয়াই ৪ সন্তানের জনক ছানু মিয়ার কাল হয়ে দাড়িয়েছিল। এরই জের ধরে পরকিয়া প্রেমিক ও তার লোকজন মিলে কৃষক ছানু মিয়াকে পরিকল্পীতভাবে হত্যা করেছে বলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত হবিগঞ্জে মামলা দায়েরের প্রায় ৩মাস পেরিয়ে গেলেও প্রভাবশালীরা এখনো রয়েছে ধরা ছোয়ার বাহিরে।

এ ঘটনায় এলাকায় তুলপাড় সৃষ্টির পাশাপাশি ঘটনার সাথে জড়িত দূষকৃতিকারীদের কঠোর শাস্তি দাবী করেন এলাকাবাসী। উক্ত আদালতে মামলা দায়েরের পর নবীগঞ্জ থানায় মামলাটি তদন্তাধীন রয়েছে। মামলার বাদী নিহতের চাচাতো ভাই একই ইউনিয়নের চলিতাপুর ও বর্তমান বসবাসরত নগরকান্দি গ্রামের মৃত মুজ্জামিল আলীর পুত্র মোঃ নজরুল ইসলাম জানান ও এজাহারে উল্লেখ করেন, প্রায় ১৭/১৮ বছর পূর্বে তার চাচাতো ভাই তরমিছ উল্লার পুত্র ৪ সন্তানের জনক ছানু মিয়া (৪০) এর সহিত বিবাড়িয়া জেলার নাসির নগর থানার পূর্ব ভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের রমজ আলীর কন্যা পিয়ারা বেগম(৩৫) এর বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে ৩মেয়ে ও ১ছেলে সন্তানের জন্ম নেয়।

একই এলাকার দীঘলবাক ইউনিয়নের চলিতাপুর গ্রামের ছিপত উল্লার পুত্র মো: জাহাঙ্গীর মিয়া নামের এক যুবক তাদের বাড়িতে আসা যাওয়া করতো। এরই সুবাদে পিয়ারা বেগমের সহিত পরকিয়া প্রেমে লিপ্ত হয়। ওই পরকিয়া প্রেম কাহিনী এলাকায় জানাজানি হলে পরকিয়া প্রেমিক জাহাঙ্গীর পিয়ারার স্বামী ছানুকে প্রতিবাদ করার কারণে মারপিট করে। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের নিকট ঘটনাটি সর্ম্পকে বনর্ণা দেয় ছানু মিয়া।

এতে আরো ক্ষিপ্ত হয়ে গত ২১শে ফেব্রুয়ারী শনিবার সকাল ১০ ঘটিকার সময় ছানু মিয়ার স্ত্রী পিয়ারা বেগম ও তার পরকিয়া প্রেমিক সহ ৩জন মিলে ছানু মিয়াকে জোরপূর্বক বিষ পান করিয়ে হত্যা করে। মামলার এজহারে আরো উল্লেখ, এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ আদালতে মামলা করার পরর্মশ দিলে বাদী নজরুল ইসলাম বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। এই মামলার দ্বায় থেকে প্রভাবশালীরা রক্ষা পেতে বিভিন্ন মহলে দৌড় ঝাপ শুরু করেছেন বলে অভিযোগ করেন বাদী নজরুল ইসলাম।

অপরদিকে আসামী পক্ষের দাবী ছানু মিয়া বিষ পান করে আত্মহত্যা করেছেন। তবে এলাকাবাসীর দাবী স্ত্রীর পরকিয়া প্রেমের প্রতিবাদ করে বিচার না পেয়ে ছানু মিয়া আত্মহত্যা করেছে।

এ ঘটনায় এলাকায় ত্রীমূখী বক্তব্য পাওয়া গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc