Thursday 24th of September 2020 10:44:10 AM
Thursday 13th of August 2020 03:06:11 AM

নবীগঞ্জে সিআইডি পরিচয়ে দোকানে জরিমানা,পরে আটক

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে সিআইডি পরিচয়ে দোকানে জরিমানা,পরে আটক

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার থেকে ভুয়া সিআইডি আটক করা হয়েছে। আটককৃত প্রতারক হল রংপুর জেলার কোতয়ালী থানার পশ্চিম বাবুখা গ্রামের মৃত আব্দুaল আলীর পুত্র শোভন মাহমুদ (৩০)। তাকে পুিলশের কাছে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়,মঙ্গলবার (১১ আগষ্ট) দুপুরে শোভন মাহমুদ নামে ওই প্রতারক ইনাতগঞ্জ বাজার মা ফার্মেসীতে এসে ফার্মেসীর মালিক অনিক রায়ের কাছে একপাতা রিভোট্রিল ট্যাবলেট চায়। ফর্মেসীর মালিক প্রেসক্রিপশন চাইলে সে বলে দিতেছি। এ সময় অনিক ট্যাবলেট বের করলে শোভন তার পরিচয় দিয়ে বলে সে সিআইডির লোক। সাব ইনুন্সপেক্টর। প্রেসক্রিপশন ছাড়া ঔষধ বিক্রির অপরাধে তিনি ফার্মেসীর মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে অনিক দুই হাজার টাকা দেন । টাকা দেবার পর অনিকের সন্দেহ হলে এলাকার লোকজনের সহযোগিতায় তাকে আটক করেন।এসময় প্রতারক শোভন জানায় সে গত বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা কারাগার থেকে বের হয়েছে। তার কাছে কোন টাকা না থাকায় ভুয়া সিআইডি সেজে এ কাজ সে করেছে। সে হবিগঞ্জ শহরের একটি হোটেলে রুম নিয়ে বসবাস করছে।

খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই শাহজাহান,এএসআই লোকেস দাশ,এএসআই আব্দুস সামাদ আজাদসহ একদল পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাকে ফাঁড়িতে নিয়ে যান।এএসআই আব্দুস সামাদ আজাদ জানান,গত প্রায় এক মাস আগে সে বাহুবল বাজারে সেনাবাহিনীর লোক পরিচয় দিয়ে প্রতারনাকালে স্থানীয় জনসাধারন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। জেল থেকে বের হয়ে আবারও সে প্রতারনা চালিয়ে যাচ্ছে।ফার্মেসীর মালিক অনিক রায় জানান,সে সিআইডি পরিচয় লোক বলে পরিচয় দেয়। প্রথমে আমি বুজতে পারিনি। পরে এলাবাসীর সহযোগিতায় তাকে আটক করি।পুলিশ পরিদর্শক শামছদ্দিন খাঁন জানান,শোভন মাহমুদ ভুয়া সিআইডি সেজে ইনাতগঞ্জ বাজারের মা ফর্মেসীতে ৫০হাজার টাকা জরিমানা করে।

 এ সময় এলাকাবাসী তাকে আটক করেন। আসলে তিনি সিআইডি’র কোনো কর্মকর্তা নন। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ পরিদর্শক শামছদ্দিন খাঁন জানান, শোভন মাহমুদ ভুয়া সিআইডি কর্মকর্তা সেজে ইনাতগঞ্জ বাজারের মা ফর্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা করে। এ সময় এলাকাবাসী তাকে আটক করেন। আসলে তিনি সিআইডি’র কোনো কর্মকর্তা নন। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc