Monday 26th of October 2020 02:11:45 AM
Tuesday 13th of October 2020 10:33:40 PM

নবীগঞ্জে র‍্যাবের অভিযানে বিপুল অতিথি পাখিসহ গ্রেফতার-৪

অপরাধ জগত, আইন-আদালত, জীব-বৈচিত্র ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে র‍্যাবের অভিযানে বিপুল অতিথি পাখিসহ গ্রেফতার-৪

নবীগঞ্জ প্রতিনিধিঃ  হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া বাজার থেকে বিপুল পরিমাণ অতিথি পাখিসহ ৪ পাখি শিকারীকে আটক করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-৯। মঙ্গলবার দুপুরে র‍্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজেষ্ট্রেট সুমাইয়া মুমিন আটককৃতদের ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দন্ডাদেশ প্রাপ্তরা হলেন-নবীগঞ্জ উপজেলার দেবপাড়া গ্রামের মৃত মোস্তফা মিয়ার পুত্র ছায়েদ মিয়া, তার সহোদর সাজ্জাদ মিয়া, পূর্ব দেবপাড়া গ্রামের সমছু মিয়ার পুত্র কাওছার মিয়া, একই গ্রামের নুরুল ইসলামের পুত্র নজরুল ইসলাম। র‍্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ শিকারীকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় বক, বালি হাঁস, ওয়াকসহ বিপুল পরিমাণ অতিথি পাখি উদ্ধার করা হয়। এগুলো পরে অবমুক্ত করা হয়। তিনি আরও জানান, পাখি শিকারীরা হাওর থেকে এ সকল অতিথি পাখি শিকার করে ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ে আসে। তারপর বিভিন্ন গাড়ী থামিয়ে ক্রেতারা এই পাখি কিনে নিয়ে যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc