Monday 26th of October 2020 09:15:05 PM
Tuesday 21st of July 2020 03:04:45 PM

নবীগঞ্জে মুকুলের আহবানে আ’লীগের একাংশের সভা

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে মুকুলের আহবানে আ’লীগের একাংশের সভা

নবীগঞ্জ প্রতিনিধি:  নবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের (অব্যাহতিপ্রাপ্ত) সভাপতি ও গজনাইপুর ইউনিয়নের (বরখাস্তকৃত) চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের আহবানে আ’লীগের একাংশের সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে নবীগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভাকে কেন্দ্র বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীর মাঝে।
সভায় নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের (অব্যাহতিপ্রাপ্ত) সভাপতি ইমদাদুর রহমান মুকুল তার বক্তব্যে বলেন- তিনি কোনো দুর্নীতি করেননি। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।
এ প্রসঙ্গে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি বলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ইমদাদুর রহমান মুকুলকে অব্যাহতি ও পরবর্তী ব্যবস্থা গ্রহণের সুপারিশ জেলা আওয়ামীলীগের কাছে এসেছে, সেটা কেন্দ্রে প্রেরণ করা হচ্ছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে যাওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। গতকাল ইমদাদুর রহমান মুকুল এর আহবানে সভার বিষয়ে তিনি জানেন না বলে জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc