Tuesday 20th of October 2020 06:33:43 AM
Wednesday 3rd of February 2016 04:25:23 PM

নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডঃ২০ লাখ টাকা ক্ষতির দাবী

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডঃ২০ লাখ টাকা ক্ষতির দাবী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ফেব্রুয়ারী,সানিউর রহমান তালুকদারঃ নবীগঞ্জ শহরের ব্যাবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডে ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে দোকানে থাকা সকল মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী জানিয়েছেন।

নবীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানাযায়, মঙ্গলবার সকাল ৭টায় নবীগঞ্জ শহরের প্রাণ কেন্দ্রে কর্মসংস্থান ব্যাংক সংলগ্ন মহসিন প্লাজায় সাগর হার্ডওয়ার এন্ড ভ্যারাইটিজ ষ্টোরের ছাদে হাঠাৎ আগুন দেখে স্থানীয়দের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। মূহুর্তেই গুদাম ঘরে থাকা গ্যাস সিলিন্ডার, স্প্রিট, প্লাসস্টিক আসবাপত্র, পলিথিন সামগ্রি থাকায় মূহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী দোকান ও ব্যাংক এবং বাসার সকল লোকজন বাহিয়ে বেড়িয়ে আসেন।
তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ষ্ট্যাশন অফিসার তৈয়ব আলী হাওলাদার নেতৃত্বে ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে আসেন। তারা আসতে আসতে দোকানের অনেক কিছুই পুড়ে ছাই হয়ে যায়। পরে তারা প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রেনে আনতে সক্ষম হয়।

পিছনের গুদাম ঘরের ভিতরে সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা যাচ্ছে। দোকান মালিক রমাপদ রায় জানান, আগুনে তার ব্যবসা প্রতিষ্টানের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষতি সাধন হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc