নবীগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ !

0
153
নবীগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ !

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জের পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামে জমির রংজমার (বন্ধকি) টাকা নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৬ জুলাই ২০২১) বিকেলে হলিমপুর তাদের নিজ বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় ,নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের ওমান প্রবাসী নিহত গৌরাঙ্গ দাস (৫৫) মৃত বিরীন্দ্র দাশের পুত্র। জমির রংজমার টাকা নিয়ে দুই ভাইয়ের মাঝে বাকবিতন্ডা সৃষ্টি হয়। 

ঘটনার দিন এক পর্যায়ে ছোট ভাই গোপেন্দ্র দাস তার বড় ভাই গৌরাঙ্গ দাসের গলা টিপে ধরে, শ্বাসরোধ করে দেয়ালে ধাক্কা দিয়ে পেলে দেয়। এ সময় স্থানীয় লোকজন গৌরাঙ্গ দাসকে উদ্ধার করে ইনাতগঞ্জ পল্লি ক্লিনিকে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। ময়না তদন্তের জন্য লাশটি হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়। 

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমদ বলেন, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর ঘটনার মূল রহস্য জানা যাবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here