Wednesday 20th of January 2021 09:25:14 AM
Friday 18th of August 2017 08:20:41 PM

নবীগঞ্জে ব্যবসায়ী হত্যাকান্ডে ৫দিন অতিবাহিত পরিবারে মাতম

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ব্যবসায়ী হত্যাকান্ডে ৫দিন অতিবাহিত পরিবারে মাতম

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮আগস্ট,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃনবীগঞ্জে গাছের ছাড়া ব্যবসায়ী গোলাপ মিয়া হত্যাকান্ডে ৫ দিন অতিবাহিত হলেও মামলার মূল আসামীরা রয়েছে ধরাছোঁয়ার বাহিরে। এখনো ঘাতকদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে ঘটনার পর পর হত্যাকান্ডে ব্যবহ্নত জিআর পাইপ উদ্ধারসহ তালেব আলীর স্ত্রী সাকিরা বেগমকে গ্রেফতার করা হয়েছে বলে দাবী পুলিশের।

এছাড়া বাকী আসামীদের গ্রেফতারে নানা স্থানে অভিযান অব্যাহত রয়েছে। কিন্তু আজ ৫ অতিবাহিত হলেও থামেনি নিহতের পরিবারে কান্নার রুল। চলছে শোকের মাতম। নিহতের স্ত্রী খায়রুন আক্তার স্বামীর ছবি বুকে জড়িয়ে বার বার মুর্ছা যাচ্ছেন। বাবা হারা সন্তানদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। স্ত্রী-সন্তানদের একটাই দাবী হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি। নিহত গোলাপ মিয়া নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের বাসিন্দা।

উল্লেখ্য, গত সোমবার বিকালে পূর্ব বিরোধের জের ধরে চরগাঁও গ্রামে ঘরের উপর দিয়ে ডিশের লাইন টানানো’কে কেন্দ্র করে প্রতিপক্ষ তালেব আলী, ছাবির আলী গংরা গাছের ছাড়া ব্যবসায়ী গোলাপ মিয়ার ছেলে ৯ম শ্রেণীর ছাত্র সুমন মিয়াকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। এ ঘটনায় ওই দিন রাতেই থানায় মামলা করেন গোলাপ মিয়া। পরে হাসপাতালে চিকিৎসাধীন ছেলেকে দেখে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি।

কিন্তু পথিমধ্যে ওৎ পেতে থাকা ঘাতকরা তাকে আটক করে হত্যার পর লাশ গ্রামের একটি নির্জস্থান জঙ্গলে ফেলে দেয়। পরদিন মঙ্গলবার সকালে উল্লেখিত স্থান থেকে গোলাপ মিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী খায়রুন আক্তার বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। নিহতের পরিবার সূত্রে জানাযায়, পূর্ব বিরোধ ও জমি-জামার জের ধরে প্রতিপক্ষ তালেব আলী, ছাবির আলী, ছাদ্দক আলী ও তাদের পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে গোলাপ মিয়াকে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই কবির উদ্দিন বলেন, হত্যাকান্ডে ব্যবহৃত জিআর পাইপ জব্দ করা হয়েছে। মামলার আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc