Friday 30th of October 2020 07:05:55 PM
Saturday 2nd of May 2015 10:16:48 PM

নবীগঞ্জে বিনা মূল্যে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরন

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে বিনা মূল্যে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মে,মতিউর রহমান মুন্না:হবিগঞ্জের নবীগঞ্জে খরিপ-১/ ২০১৫-১৬ মৌসুমের আউশ প্রনোদনা চাষীদের মধ্যে বিনা মূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। আউশ ধান চাষে প্রনোদনা কর্মসূচির আওতায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তর’র আয়োজনে গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদের হল রুমে আনুষ্ঠানিক ভাবে বিনা মূল্যে সার ও বীজ বিতরনের শুভ উদ্ধেধন করা হয়েছে।

উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ দুলাল উদ্দিনের সার্বিক ব্যবস্থপনা ও সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্ধোধন করেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু।

ইউপি সহঃ কৃষি কর্মকর্তা মেহেদি হাসান সোহেলের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা জাপা নেতা খলিলুর রহমান দুুদু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, সাংগঠনিক সম্পাদক আমিনুল হক।

এ সময় বিভিন্ন গ্রামের মোট ২শত জন কৃষকের মধ্যে প্রত্যেককে ইউরিয়া ২০ কেজি, ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি ও বীজ উপসি ক্ষেত্রে ৫ কেজি, বীজ নেরিকা ১০ কেজি করে দেওয়া হয় এবং সেচ সহায়তা হিসেবে প্রত্যেক কৃষককে উপসি’র জন্য জনপ্রতি ৪শত টাকা ও নেরিকা’র জন্য ৮শত টাকা করে ব্যাংকের মাধ্যমে অনুদান প্রদান করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc