Thursday 24th of September 2020 08:21:13 PM
Wednesday 21st of October 2015 04:18:26 PM

নবীগঞ্জে বিজনা নদীর পৃথক দুটি স্থানে পোনা মাছ অবমুক্তি

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে বিজনা নদীর পৃথক দুটি স্থানে পোনা মাছ অবমুক্তি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১অক্টোবর,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার হাওর ও জলাশয়ে পোনা মাছ অবমুক্তি করতে সরকারী তহবিল থেকে ১৩ লাখ টাকা বরাদ্ধ পাওয়া গেলেও হাওর এবং জলাশয়ের পানি কমতে থাকায় গতকাল বিকাল ৪টায় ৮শত ৪ লাখ টাকার পোনা মাছ বিজনা নদীর পৃথক দুটি স্থানে কেজি পোনা মাছ অবমুক্তি করলেন, আওয়ামীলীগের মনোনিত সংসদ সদস্য প্রার্থী আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ গাজী মিলাদ।

এসময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান সরকার এ দেশকে খাদ্য শষ্যে স্বয়ং সম্পূর্ণ করেছে। দেশের মানুষ এখন আর অনাহারে অর্ধাাহারে হাহাকার করেনা। এটা আওয়ামীলীগ সরকারের সাফল্য। জন নেত্রী শেখ হাসিনা এ দেশ ও মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করছেন। আমরা মাছে ভাতে বাঙ্গালী, তাই স্থানীয় ভাবে মাছের পুষ্টি ও আমিষের চাহিদা মেটাতে জলাশয়, নদী নালা, খাল বিলে প্রতি বছরের ন্যায় এ বছরও নবীগঞ্জ ও বাহুবলের বিভিন্ন স্থানে পোনা মাছ অবমুক্ত করা হচ্ছে। এর বাস্তবায়নে রয়েছে উপজেলা মৎস্য অধিদপ্তর।

গতকাল উপজেলার দেবপাড়া ইউনিয়নের ও ঢাকা- সিলেট মহা সড়কের বিজনা নদী ব্রীজের নিকটে ও গজনাইপুর ইউনিয়নের কায়স্থগ্রাম মুন্সি বাজার নামক স্থানে বিজনা নদীতে পোনা অবমুক্ত করা হয়।

এ সময় তার সাথে ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আবু সিদ্দিক, উপজেলা জাপার আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ গোল আহমদ কাজল, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ, আওয়ামীলীগ নেতা কুরুশ মিয়া, মোঃ আলী, যুবলীগ নেতা রুহেল আহমদ, ছাত্রলীগ নেতা শেখ রাসেল শরীফ, আজমল মিয়া মেম্বার, জুনেদ মিয়া মেম্বার, নুরুজ্জামান, শিপলু মেম্বার, রুবেল আহমদ, আয়ুব আলী, শাহ সুমন, খসরু আহমদ, সাজু সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের কয়েক শতাধীক নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc