নবীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত-২০

    0
    25

    যাত্রীদের অভিযোগ, বাস চালক ঘুমিয়ে ছিল !

    নবীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এনা পরিবহনের যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ অন্তত ২০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল বুধবার রাত ১১টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজার নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
    স্থানীয় সূত্রে জানা যায়, ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-মেট্রো (ব ১৪-৭২০৯) উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি ট্রাক সিলেট-মেট্রো (ঢ ১১-০৫২২) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক-হেলপারসহ এনা পরিবহন বাসের অন্তত ২০ জন যাত্রী গুরুতর আহত হন।
    এ সময় স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ হয়। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি। এদিকে বাস যাত্রীদের অভিযোগ, বাস চালক ঘুমিয়ে ছিল এজন্যই এ দুর্ঘটনাটি ঘটেছে।
    শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি টিম কাজ করছে।