Thursday 19th of October 2017 08:41:43 PM
Saturday 30th of September 2017 04:14:30 PM

নবীগঞ্জে বাস-এ্যাম্বলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত-২,আহত-২০


বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে বাস-এ্যাম্বলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত-২,আহত-২০

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯সেপ্টেম্বর,নবীগঞ্জ সংবাদদাতাঃঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড়চর বাজারে যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্স এর মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ কমপক্ষ ২০জন। আহতদের উদ্ধার করে সিলেট মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা জানায়, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে শনিবার রাত চুনারুঘাটের এক রোগীকে নিয়ে তার আত্মীয়-স্বজন এ্যাম্বুলেন্স যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। এ্যাম্বুলেন্সটি শনিবার রাত প্রায় সাড়ে ৮টার দিকে উপজেলার বড়চর বাজারে পৌঁছা মাত্র বিপরীত দিক কুমিল্লা থেকে আসা সিলেটগামী পাপিয়া পরিবহণের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে এ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

পরে আশঙ্কাজনক অবস্থায় এ্যাম্বুলেন্স যাত্রী আলা উদ্দিন (৪০), পান্না আক্তার (২০), খায়রুন নেছা (৩৫), শিশু নিলয় (৫), আলিছা বেগম (৩৪), নিলা আক্তার (৩২), রুমেলা বেগম (২৬), আলহাদী বেগম (৩২) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তবে আহত আলা উদ্দিন (৪০) ও পান্না আক্তার (২০) কে সিলেট হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতরা চিকিৎসাধিন রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com