Tuesday 24th of November 2020 09:45:06 PM
Wednesday 22nd of July 2020 12:45:43 AM

নবীগঞ্জে বসবে ৭পশুর হাট:স্বাস্থ্যবিধি অনুসরণের আশ্বাস

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে বসবে ৭পশুর হাট:স্বাস্থ্যবিধি অনুসরণের আশ্বাস

নবীগঞ্জ প্রতিনিধি:  নবীগঞ্জ উপজেলায় আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ৯টি স্থানে বসছে পশুর হাট। এর মধ্যে রয়েছে স্থায়ী ২টি ও অস্থায়ী ৭টি হাট। সব ধরণের স্বাস্থ্যবিধি মেনে এসব হাট পরিচালিত হবে জানিয়েছে উপজেলা প্রশাসন। এছাড়াও সম্প্রতি অস্থায়ী ৭টি হাটের ইজারার জন্য দরপত্রও আহ্বান করা হয়েছে।
সূত্রমতে জানা যায়, উপজেলায় স্থায়ী পশুর হাট রয়েছে ২টি- সালামতপুর পৌর পশুর হাট ও জনতার বাজার পশুর হাট। এছাড়া প্রতিবছর ঈদুল আযহা উপলক্ষে একাধিক অস্থায়ী পশুর হাটের অনুমতি দেওয়া হয়। অন্যদিকে এবার করোনা পরিস্থিতির কারণে পর্যাপ্ত স্বাস্থ্যবিধি ও নিয়ম-নির্দেশনার উপর বিশেষ নজরদারি সহকারে দেওয়া হয় এবছরের ৭টি হাটের অনুমোদন।
উক্ত অস্থায়ী পশুর হাটগুলো হলো-সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজার পশুর হাট, কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ইমামবাড়ি বাজার পশুর হাট, আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি বাজার পশুর হাট, ১০নং দেবপাড়া ইউনিয়নের গোপলা বাজার পশুর হাট, বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের কাজির বাজার পশুর হাট, ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার পশুর হাট ও কুর্শি ইউনিয়নের কৈলাশগঞ্জ বাজার পশুর হাট।
আগামী ২৪ জুলাই থেকে ঈদেও আগের দিন পর্যন্ত এসব হাটে কোরবানীর পশু কেনাবেচা শুরু হবে বলে জানা গেছে। ইজারাদাররা পশুর হাটে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্বের বিষয়টিও নিশ্চিত করবেন বলে প্রশাসন সূত্রে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc