Tuesday 24th of November 2020 09:03:20 PM
Wednesday 29th of July 2020 12:45:32 AM

নবীগঞ্জে বছরের ব্যবধানে কামাল ও তার চাচাতো ভাই খুন

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে বছরের ব্যবধানে কামাল ও তার চাচাতো ভাই খুন

নবীগঞ্জ প্রতিনিধিঃ  বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের আওয়ামীলীগ নেতা কামাল মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। প্রায় এক বছর আগে কামালের চাচাতো ভাই ইসলাম উদ্দিন একইভাবে দুর্বৃত্তের হাতে খুন হন। ওই মামলায় কামাল মিয়া স্বাক্ষী ছিলেন।

পর পর দুইটি খুনের ঘটনা কোনভাবেই মেনে নিতে পারছেন না তাদের পরিবার ও স্বজনরা। গত ২৫ জুলাই হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের শিবগঞ্জ বাজারের কাছে এম.এ. খালেক স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কামাল মিয়া (৩৫) কে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে দুর্বৃত্তরা। এ ব্যাপারে নিহতের স্ত্রী রাজনা আক্তার বাদী হয়ে ২৮ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাস্থল নবীগঞ্জ এলাকায় নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার এস.আই মোঃ কামাল হোসেন জানান, সুনামগঞ্জ থেকে হাবিবুল মিয়া নামের এক আসামিকে গ্রেফতার করেন। হাবিবুলকে গত রবিবার হবিগঞ্জের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুল ইসলামের আদালতে হাজির করা হলে ১৬৪ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলেও জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২৫ জুলাই শনিবার সন্ধ্যা অনুমান ৬ টার দিকে হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শিবগঞ্জ বাজারের পাশে এম.এ. খালেক স্বাস্থ্য কমল্পেক্সের সামনে একদল দুর্বৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে কামাল মিয়াকে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত ব্যক্তিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তিনি মারা যান। নিহতের পরিবার ও স্বজনদের দাবী, বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের নিহত কামালের চাচাতো ভাই ইসলাম উদ্দিন গত ১ বছর আগে একইভাবে দুর্বৃত্তদের হাতে খুন হন।

ইসলাম উদ্দিন হত্যা মামলার অন্যতম স্বাক্ষী ছিলেন আওয়ামী লীগ নেতা কামাল। তিনি খুনিদের রক্ষা করতে রাজনৈতিক ক্ষমতা খাটানোর অভিযোগ করে আসছিলেন কামাল মিয়া। বিচারের দাবিতে অটল ছিলেন তিনি। কামাল ও জনৈক এক নেতা সহ আরো অনেককেই কালানজুড়া ইউনিয়ন অফিস সংলগ্ন মাঠে এক সভায় হুমকি দেয়ার অভিযোগও পাওয়া যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc