Wednesday 8th of July 2020 07:27:55 PM
Friday 19th of June 2020 11:12:04 PM

নবীগঞ্জে পুলিশ কর্মকর্তাকে নিয়ে মন্তব্য,প্রশাসনে ক্ষোভ

আইন-আদালত, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে পুলিশ কর্মকর্তাকে নিয়ে মন্তব্য,প্রশাসনে ক্ষোভ

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকেঃ  নবীগঞ্জে দালাল পুলিশ আসার পর এলাকায় মাদকের অভয়ারণ্য হিসেবে এলাকায় পরিচিতি লাভ করেছে। সোশ্যাল মিডিয়ায় এক যুবক ও স্থানীয় একটি নিউজ পোর্টালের এমন মন্তব্যে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এনিয়ে প্রশাসনে দেখা দিয়েছে চরম ক্ষোভ।
অনুসন্ধানে জানা যায়, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক সামছ উদ্দিন খাঁন জয় করে নিয়েছেন এলাকার মানুষের হৃদয়। শিরোনামে চলতি মাসের (১৬ জুন) দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন নিউজপোর্টাল এবং দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় সংবাদ প্রকাশ করে।
সংবাদ প্রকাশের পর দৈনিক ইনাতগঞ্জ বার্তা তাদের ফেসবুক পেজে আপলোড করলে জাগো নিউজ নামে ব্যবহৃত অনলাইন পোর্টাল ও ছনি ছৌধুরী নামে অপর যুবক সেখানে কমেন্ট করে। পাঠকদের জন্য তাদের কমেন্ট হুবহুব তুলে ধরা হল, দালাল পুলিশ অফিসার যোগদানের পর ওই এলাকায় মাদকের অভয়ারণ্য হিসেবে পরিচিতি লাভ করেছে।
পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার  তার কর্মকান্ডে ক্ষুব্দ। ২০১৭ সালের দিকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের পরিদর্শকের দায়িত্ব নিয়ে আসেন সামছ উদ্দিন খাঁন। পরিদর্শকের দায়িত্ব নেওয়ার পর তার  দক্ষতায় এলাকায় শান্তি শৃংঙ্খলা ফিরেছে দাবি এলাকার মানুষের এবং ইনাতগঞ্জ পশ্চিম বাজার জামে মসজিদের প্রায় ৩০বছরের একটি আলোচিত বিরুদ্ধ সামাজিকভাবে মিমাংসার মাধ্যমে এলাকায় আলোড়ন সৃষ্টি করেন। মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে মাদক নির্মুল এলাকায় পরিচিত লাভ করতে সক্ষম হয়েছে তিনি বলছেন ইনাতগঞ্জের সুশীল সমাজ।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছনি চৌধুরী ও জাগো নিউজের মন্তব্য নানা প্রশ্ন দেখা দিয়েছে জনমনে।
এ ব্যাপারে নবীগঞ্জ ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের পরিদর্শক সামছ উদ্দিন খাঁন বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc