নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসত ঘরে,মা-মেয়ে আহত

    0
    7

    নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে:  নবীগঞ্জ- হবিগঞ্জ আঞ্চলিক সড়কের আক্রমপুর এলাকায় পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরের ভিতরে ঢুকে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় আহত হয়েছে ২ জন। বুধবার (২০ জানুয়ারি) ভোরে ৬টায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন- আক্রমপুর এলাকায় বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫), উজ্জলা মালাকার এর মেয়ে প্রমি মালাকার (১৭)।

    সরজমিনে গিয়ে জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকায় এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘর ঢুকে পড়ে । দুর্ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭
    নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন ধরে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। আমি আজকে আরেক বাড়িতে গিয়েছিলাম সকালে জানতে পারি এই দূর্ঘটনার কথা। তারাতাড়ি এসে আমি দেখি ঘরের প্রায় সব আসবাপত্র ভাংচুর হয়ে গেছে ও আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

    খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নবীগঞ্জ থানার এস আই অমিতাভ ও এক দল পুলিশ। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা করানো হয়।নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক ঢুকে পড়ে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাকটি জব্দ করেছি।