Thursday 24th of September 2020 12:10:07 PM
Sunday 9th of August 2020 03:41:26 PM

নবীগঞ্জে নিখোঁজ ব্যক্তির ক্ষতবিক্ষত আহত দেহ উদ্ধার

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে নিখোঁজ ব্যক্তির ক্ষতবিক্ষত আহত দেহ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি:  নবীগঞ্জ উপজেলার সাতাইহাল হযরত শাহ মুশকিল আহসান (রা.) মাজার এলাকায় মজনু মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোর সকালে অজ্ঞান ও রক্তাক্ত অবস্থায় তার দেহ স্থানীয় একটি জমিতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মজনু মিয়া উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামবাড়ির মৃত রমজান আলীর পুত্র।

পরিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার সাতাইহাল মোকামবাড়ির মজনু মিয়া (৩৫) গত শুক্রবার রাতে কাজে পাশ্ববর্তী পানিউমদা বাজারে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন। সম্ভাব্য সকলস্থানে যোগাযোগ করার পরও মজনু মিয়ার কোনো সন্ধান পাননি পরিবারের সদস্যরা।

শনিবার ভোর সকালে উপজেলার সাতাইহাল শাহ মুশকিল আহসান (রা.) মাজারের দক্ষিণ পাশে একটি জমিতে রক্তাক্ত অবস্থায় মজনু মিয়ার নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ও পরবর্তীতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এ প্রেরণ করা হয়।

এলাকার লোকজনের ধারণা, রাতে কে বা কারা মজনু মিয়াকে হাত বা বেধে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাঁর শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মজনু মিয়ার পরিবারের লোকজন জানান, মজনু মিয়া এখনো অজ্ঞান অবস্থায় রয়েছেন এবং থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc