Friday 14th of December 2018 03:11:19 AM
Saturday 10th of March 2018 11:52:38 AM

নবীগঞ্জে ধর্ষক বাহিনীর হুমকির মুখে ধর্ষিতার পরিবার

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ধর্ষক বাহিনীর হুমকির মুখে ধর্ষিতার পরিবার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মার্চ,স্টাফ রিপোর্টার,নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ নবীগঞ্জ উপজেলার দিনারপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ৪দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করতে পারেনি ধর্ষিতার নিরীহ পরিবার। অপকর্মের ইন্ধনদাতা মুজিবুর ও তার নাতি জাফরের হুমকির ভয়ে তারা হাসপাতাল থেকে বেরুতে পারছেনা।

গতকাল আলাপকালে এ অভিযোগগুলো তোলে ধরেন ধর্ষিতার পিতা আব্দুল ওয়াহিদ মিয়া। তিনি বলেন, আমরা ৪দিন যাবৎ হাসপাতালে আছি। কিন্তু ধর্ষক মুজিবুর ও তার নাতি জাফরসহ একের পর এক বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। আর বলছে আমি যদি হাসপাতাল থেকে বের হই, তার বাহিনী দিয়ে আমার উপর হামলা চালানো হবে।

ধর্ষক মুজিব বাহিনীর একের পর এক হুমকীতে আমরা আতঙ্কে অাছি। থানায় কী কোনো মামলা দায়ের করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভাই থানায় মামলা করবো দূরের কথা তাদের হুমকির ভয়ে হাসপাতাল থেকে বেরুবার সাহস-ই পাচ্ছিনা। তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বলেন,  আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা প্রশাসনের সহযোগীতা কামনা করি।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকেলে তার কন্যা স্থানীয় দিনারপুর উত্তর লামরোহ এবতেদায়ী মাদ্রাসার পঞ্চম শ্রেণীতে অধ্যয়নরত (১৬) ওই সময় বাড়ির পার্শ্ববর্তী একটি মাঠে গরু চড়াতে গেলে একই ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের মুজিবুর রহমান তাকে একা পেয়ে ঝাঁপটে ধরে ধর্ষণ করে। এসময় তার অত্মচিৎকার শোনে ধর্ষিতাকে বাঁচাতে তার ফুফু তকমিনা আক্তার এগিয়ে আসলে তিনিও ধর্ষকের হাতে আহত হয়েছেন বলে অভিযোগ করেন। ইতিমধ্যে এ ঘটনা ধামাচাপা দিতে বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ শুরু করেছে অভিযুক্ত ধর্ষক মুজিবুর রহমান ও তার প্রভাবশালী বাহিনী।
এ বিষয়ে জানতে চাইলে রাত ৯টার দিকে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc