Friday 23rd of October 2020 11:40:55 AM
Monday 20th of April 2015 08:30:42 PM

নবীগঞ্জে ডাকাতির খবর শুনে লন্ডন প্রবাসীর ইন্তেকাল

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ডাকাতির খবর শুনে লন্ডন প্রবাসীর ইন্তেকাল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০এপ্রিলঃ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের আলীপুর গ্রামের শফিকুল হক চৌধুরীর বাড়ীতে গত শনিবার দিবাগত রাত প্রায় ১টার দিকে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ঘরের লোকজনকে জিম্মি করে বেধে ফেলে কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে গেছে বলে সূত্রে জানাগেছে।

এদিকে ডাকাতির খবর শুনে শফিকুল হক চৌধুরীর আত্মীয় শংকরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী শেখ গিয়াস উদ্দিন ঘটনাস্থলে রওয়ানা দিয়ে পথিমধ্যে ইন্তেকাল করেছেন। শেখ গিয়াস উদ্দিন হবিগঞ্জ শহরের সবুজবাগ এলাকায় অবস্থিত ফেয়ার ডায়াগনস্টিক সেন্টার বিল্ডিংয়ের স্বত্তাধিকারী।

এলাকাবাসী সূত্রে জানাযায়, শনিবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে নবীগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের শফিকুল হক চৌধুরীর বাড়ীতে একদল ডাকাত হানা দেয়। প্রচন্ড ঝড়বৃষ্টি চলাকালে ডাকাতরা বাড়ীতে দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরের ভিতরকার লোকজনকে জিম্মি করে বেধে ফেলে। প্রায় ২ ঘন্টা সময় তারা ঘরের আলমারীসহ জিনিসপত্র তছনছ করে স্বর্ণালংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে যায়। শেষ রাত প্রায় ৪ টায় শফিকুল হকের আত্মীয় পার্শ্ববর্তী শংকরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজ সেবক শেখ গিয়াস উদ্দিন ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার জন্য রওয়ানা দেন। পথিমধ্যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

গতকাল রবিবার বিকেল সাড়ে ৫ টায় রইছগঞ্জ বাজার সংলগ্ন ঈদগাহে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান, হাজী আলীমউল্লাহ দাখিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মোশাহিদ আলী।

বক্তারা বলেন যুক্তরাজ্য প্রবাসী শেখ গিয়াস উদ্দিন দীর্ঘদিন কোন প্রচার ছাড়াই শিক্ষায় অনুদানসহ জনগনের সেবায় নিরলস কাজ করে গেছেন। তার মৃত্যুতে এলাকার অপূরণীয় ক্ষতি হলো বলে উল্লেখ করেন বক্তারা। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc