Saturday 31st of October 2020 03:40:57 PM
Tuesday 28th of April 2015 06:44:40 PM

নবীগঞ্জে ট্রিপল মার্ডার মামলায় ইউপি সদস্যসহ  ২ সহোদর গ্রেফতার  

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ট্রিপল মার্ডার মামলায় ইউপি সদস্যসহ  ২ সহোদর গ্রেফতার   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮এপ্রিলঃ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বহুল আলোচিত কসবা গ্রামের ট্রিপল মার্ডারের মামলার প্রধান আসামী ইউপি সদস্য মুজিবুল হক মজু ও তার ভাই জহির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাত ২ টার দিকে নবীগঞ্জ থানার এসআই আশিকুর ইসলামের নেতৃত্বে এক দল পুলিশ কসবা গ্রামে হানা দিয়ে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন। গতকাল সোমবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ, বিগত ২০১৩ সালের ১০ মে কসবা গ্রামের পঞ্চায়েত পক্ষের গোলাম হোসেন ও মুজিবুল হক মজু মেম্বারগং ও ফজলুল হক মনি ও ইকবাল হোসেন স্বপনগংদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, সংঘর্ষ, লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটে। এতে ৩ জন নিখোঁজ হয়। এরপর ১২ জুন গ্রামের পাশে বিবিয়ানা নদীতে ফজলুল হক মনি ও ইকবাল হোসেন স্বপনগংদের পক্ষের ৩ জনের লাশ ভেসে উঠে। নিহতরা হলেন বাছিত মিয়া,জাকির হোসেন ও সেবুল মিয়া। পরে লাশ ৩টি উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় ইকবাল হোসেন স্বপন বাদী হয়ে নবীগঞ্জ থানায় ২০৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। পরবর্তীর্তে পুলিশ মাননীয় আদালতে চার্জশীট দাখিল করেন। উক্ত মামলায় সম্প্রতি ১৬জন আসামী আদালত থেকে জামিন নিলেও ৬৮জন এখনও পলাতক রয়েছেন বলে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc