নবীগঞ্জে ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত

0
141
নবীগঞ্জে ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত
নবীগঞ্জে ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ থানাধীন সৈয়দপুর বাজারে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সালমান আহমদ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সালমান আহমদ উপজেলার নিয়ামতপুর গ্রামের বাহার উদ্দিনের পুত্র।

এ ঘটনায় নিয়ামতপুর গ্রামের কেলেশ উদ্দিনের পুত্র দেলোয়ার (৩০) ও পিটুয়া গ্রামের আব্দুল হান্নানের পুত্র মুজিবুর রহমান (৩২) কে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটি হাইওয়ে থানায় আটকে রাখা হলেও ড্রাইভার-হেলপার পালিয়ে গেছে।

জানা যায়, বুধবার (১৬ মার্চ ২০২২) দিবাগত রাত ১২ টার দিকে সিলেটগামী ঢাকা মেট্রো (ট-১৫-২৬৭৭) ট্রাক ও আউশকান্দিগামী ঢাকা মেট্রো (হ-৫২-১৭৯২) মোটরসাইকেলটি সৈয়দপুর বাজারে পৌছামাত্র ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ৩ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং সালমান আহমেদ (২২) কে সিলেট মা-মনি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ইনচার্জ নবীর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাকটি হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও ড্রাইভার-হেলপার কাউকেই আটক করা সম্ভব হয়নি। তারা পালিয়ে গেছে। কর্তৃপক্ষের অনুমতিক্রমে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here