Friday 27th of November 2020 05:52:06 PM
Saturday 23rd of May 2020 01:40:33 AM

নবীগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২,আহত-৪

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২,আহত-৪

সানিউর রহমান তালুকদার,নবীগঞ্জ থেকে: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাঁশ বুঝাই ট্রাক ও সিএনজি (অটোরিকশা) সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। শুক্রবার (২২ মে) দুপুর ১টার দিকে উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের মৃত আব্দুল কাদির এর ছেলে সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল (৩০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার অরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসন (৬০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে শেরপুর থেকে ৫ জন যাত্রী নিয়ে ওই সিএনজি (অটোরিকশা) শায়েস্তাগঞ্জের দিকে যাচ্ছিলো। এ সময় পথিমধ্যে উল্লেখিত এলাকায় পৌঁছালে যাত্রীবাহি সিএনজি (অটোরিকশা) ও বাঁশ বুঝাই একটি ট্রাকের সংঘর্ষ বাঁধে। এতে সিএনজি (অটোরিকশা) ধুমড়ে মুচড়ে গিয়ে সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল ও যাত্রী আমীর হোসন ঘটনাস্থলেই নিহত হন।
এ ঘটনায় আহত হন সিএনজিতে থাকা আরো ৪ জন যাত্রী। আহতদের তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহযোগীতায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জের একদল দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করেন।
এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভুঁইয়া নিহতদের সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc