Saturday 31st of October 2020 10:15:54 AM
Thursday 16th of April 2015 05:05:50 PM

নবীগঞ্জে ঘাস কাটতে গিয়ে কিভাবে লাশ হল ? প্রশ্ন স্থানীয়দের

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ঘাস কাটতে গিয়ে কিভাবে লাশ হল ? প্রশ্ন স্থানীয়দের

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬এপ্রিল,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কাদিপুর গ্রামে বৃহস্পতিবার সকালে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে শফিক মিয়া (৩৫) নামের এক কৃষকের ধানের ক্ষেত থেকে লাশ উদ্ধার নিয়ে এলাকায় চলছিল নানা সমালোচনা। কিভাবে তার মৃত্যু হল..? অনেকেই ধারনা করেন বিষাক্ত সাপের কামড়ে মৃত্যু হয়েছে আবার কেউ কেউ তা মানতে নারাজ হন । অবশেষে ডাক্তার এসে হার্ট অ্যাটাক করে মৃত্যু হয়েছে বলে ঘোষনা করেন। শফিক মিয়া ওই গ্রামের সুজন মিয়ার একমাত্র পুত্র।

এলাকাবাসী সূত্রে জানাযায়, কাদিপুর গ্রামের কৃষক শফিক মিয়া বৃহস্পতিবার সকাল ৭টার দিকে প্রতি দিনের ন্যায় গরুর জন্য ঘাস কাটতে পাশেরবর্তী রাইয়াপুর বড়গুল নামের এক হাওড়ে যায়। অন্যান্য দিনের মত টিক সময়ে বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খুজাঁখুজিঁ করতে থাকেন এক পর্যায়ে দেখতে পান একটিন ধান ক্ষেতের পাশে শফিক মিয়ার নিথর দেহ পরে আছে। এ সময় তাদের শুর চিৎকারে গ্রামের শত শত মানুষ ছুটে আসেন হাওড়ে। তার লাশ দেখে ঝড় বয় নানা রসালো সমালোচনার।

সুস্থ্য অবস্থায় ঘাস কাটতে এসে কিভাবে লাশ হল এ প্রশ্ন স্থানীয়দের মনে জাগে। পরিবারের লোকদের মনের সন্দেহে ডাক্তার আনেন ডাক্তার এসে হার্ট অ্যাটাক করে মৃত্যু হয়েছে বলে ঘোষনা করেন। এদিকে সুজন মিয়ার একমাত্র ছেলে শফিকের মৃত্যুতে পরিবারের নেমে আসে শোকের ছায়া। শফিক মিয়ার এক ছেলে সন্তান রয়েছে। বিকেল সাড়ে ৫টায় নিহতের জানাজা শেষে পারিবারিক খবর স্থানে লাশ দাপন করার কথা রয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানাগেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc