Sunday 25th of October 2020 03:09:34 AM
Monday 13th of July 2015 05:22:23 PM

নবীগঞ্জে গরু চোর সিন্ডিকেটের গডফাদার শামীম পুলিশের খাঁচায়!

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে গরু চোর সিন্ডিকেটের গডফাদার শামীম পুলিশের খাঁচায়!

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুলাই,মতিউর রহমান মুন্নাঃনবীগঞ্জ উপজেলার মধ্যসমত পুর গ্রামের গরু চোর চক্রের গডফাদার মো: শামীম মিয়া(২৮)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধায় তাকে গ্রেফতার করা হয়।তার ভাই গরু চুর সিন্ডিকেটের অন্যতম সদস্য দিপু মিয়া রয়েছে এখনও পলাতক। তারা ওই গ্রামের রয়ফর উল্লার ছেলে।

পুলিশ সুত্রে জানাযায়, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমতপুর গ্রামের রয়ফর উল্লার ছেলে মো: শামীম মিয়া একটি সিন্ডিকেট তৈরী করে দীর্ঘ দিন ধরে গরু চুরির সাথে জড়িত ছিল। সর্বশেষ গত মঙ্গলবার গভীর রাতে ইনাতগঞ্জ ইউনিয়নের ঘোলডোবা গ্রামের আব্দুর রুপ মিয়ার গেয়ালঘর থেকে একটি  ষাড় ও বানিউন গ্রামের রুহেল মিয়ার গোয়াল ঘর থেকে গাভীসহ তিনটি গরু চুরি করে একটি পিকআপ ভ্যানে করে নিয়ে যায়। খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁিড়র ইনর্চায ধর্মজিত সিনহার নেতৃত্বে একদল পুলিশ তাদের পিছনে হানা দেয় এক পর্যায়ে রাত পায় ৩টার দিকে নবীগঞ্জ-কাজির বাজার সড়কের মাধবপুর নামক স্থান থেকে চারটি গরু এবং ঢাকা মেট্রো- ১৬-৪৩২২ নম্বরের পিকআপ ভ্যানসহ সেফুল মিয়া ও খাঁকন মিয়াকে আটক করা হয়। এর আগেই গরু চোরের গডফাদার মো: শামীম মিয়া পালিয়ে যায়।

আটককৃতদের দেওয়া তথ্য মতে তাদের সিন্ডিকেটের প্রধান শামীম মিয়াকে গতকাল শনিবার সন্ধা সাড়ে ৬ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ধর্মজিত সিনহার নেতৃত্বে একদল পুলিশ মধ্যসমতপুর গ্রাম থেকে গ্রেফতার করে। সে ০৮(০৭)১৫ নং মামলার পলাতক আসামী। এছাড়াও তার ছোট ভাই গরু চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য দিপু মিয়া পলাতক রয়েছে। সিন্ডিকেটের সকল সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে সৃত্র জানিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc