Monday 18th of January 2021 12:34:23 AM
Tuesday 13th of October 2020 02:34:02 AM

নবীগঞ্জে কম্পিউটার দোকানে অশ্লীল ভিডিও বিক্রিতে অর্থদণ্ড  

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে কম্পিউটার দোকানে অশ্লীল ভিডিও বিক্রিতে অর্থদণ্ড  

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারের গান লোডের পাশাপাশি কম্পিউটারে অশ্লীল ভিডিও পর্ণোগ্রাফি বিক্রিয় করে আসছে যুবক ও মধ্যবয়সী লোকজনদের কাছে।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার বিভিন্ন হাট বাজারের কম্পিউটারের মাধ্যমে এসব বিক্রয় হচ্ছে। এতে যুব সমাজ ধ্বংশের মুখে দাবিত হচ্ছে। এসব রাখার অপরাধে গতকাল রবিবার মোবাইল কোর্টের অভিযানে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান ও কম্পিউটার সিপিউ সরকারের খাতে বাজেয়াপ্ত করা হয়েছে। দেশে ধর্ষণের হার বৃদ্ধিতে বিভিন্ন জায়গায় অশ্লীল ভিডিও বিক্রি ও সরবরাহ করে রাখছে। এমন বিষয়াদি রুখতে উপজেলার ফার্মবাজারে একটি কম্পিউটারের দোকানে অশ্লীল ভিডিও বিক্রি ও পরিবহনের অপরাধে মোবাইল কোর্টের অভিযানে হাতে নাতে আব্দুল মালিকের ছেলে মামুন মিয়া (১৮)কে ১৮৬০ দণ্ড বিধি এর ২৯২ ধারায় তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড ও অশ্লীল ভিডিও ধারণকৃত কম্পিউটার সিপিইউ সরকারের নামে বাজেয়াপ্ত করা হয়েছে।
এ সময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন এর নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানা পুলিশ। পরে উপজেলার বিভিন্ন দোকানে এসব অপরাধের সাথে জড়িত ব্যক্তিদের সতর্কবার্তা প্রদান করা হয় এবং এমন অপরাধে আরও কঠিন শাস্তি প্রয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc