Thursday 24th of September 2020 10:22:56 AM
Wednesday 5th of August 2020 12:13:01 AM

নবীগঞ্জে কবরস্থানকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৬

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে কবরস্থানকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৬

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপেজলার আউশকান্দি ইউনিয়নের পারকুল ও বনগাঁও গ্রামে কবরস্থানকে কেন্দ্র করে দুই দলের সংঘর্ষের খবর পাওয়া গেছে। এতে উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন।সোমবার (৩ আগষ্ট)  সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান,দীর্ঘ দিন ধরে স্হানীয় একটি কবরস্থান দখল নিয়ে উপেজলার পারকুল গ্রামের মৃত আবদুল্লা মিয়ার পুএ নানু মিয়া ও বনগাঁও গ্রামের রেখাত উল্লার পুএ সাদ্দক মধ্যে বিরোধ চলে আসছিল। একপর্যায়ে নানু মিয়া কবরস্থানটি দখল নিয়ে নেয়।

এমনকি কবরস্থানে কাউকে প্রবেশ করতে দেয় না। কবরস্থানে সাদ্দক মিয়া ও স্হানীয় আত্নীয়ের কবর হওয়াতে সকালে কবরস্থান পরিষ্কার করতে গেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষে গুরুতর আহত অবস্হায় নানু মিয়া ও তার ভাই মতিন মিয়া,সাদিক মিয়া,সজলু মিয়া ও ফুরুক মিয়াকে নবীগঞ্জ হাসপাতালে ও মৌলভীবাজার হাসপাতালে প্রেরন করা হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নবীগঞ্জ  থানার ওসি আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন বলেন,আমি ঘটনাস্থল পরির্দশন করেছি। উভয় পক্ষকে ভালো চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছি এবং সামাজিক ভাবে বিষয়টি মিমাংসা করা হবে বলে জানিয়ে দিয়েছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc