Sunday 25th of October 2020 08:05:41 AM
Wednesday 6th of May 2015 12:18:49 PM

নবীগঞ্জে এক সাথে তিন সন্তান জন্ম দিলেন এক মা !এক ঘন্টার মাথায় দুই সন্তানের মৃত্যু

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে এক সাথে তিন সন্তান জন্ম দিলেন এক মা !এক ঘন্টার মাথায় দুই সন্তানের মৃত্যু

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬মে,মতিউর রহমান মুন্নাঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের বাণী সরকার নামের এক মা এক সাথে তিন সন্তান জন্ম দিয়েছেন। এক সাথে তিন সন্তান জন্ম দেয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল মঙ্গলবার ২ টার দিকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সাথে দুইজন মেয়ে ও একজন ছেলের জন্ম হয়। নবজাতকের অবস্থা আশংকাজনক দেখে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরন করেন  কর্তব্যরত চিকিৎসক। কিন্তু টাকা সংগ্রহ করতে না পারায় সিলেট যেতে পারেননি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই এক ছেলে ও এক মেয়ে মৃত্যু ঘটে।

জানাযায়, গুমগুমিয়া গ্রামের রুকেশ সরকারের স্ত্রী বাণী সরকারকে সন্তান প্রসবের জন্য গতকাল ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার পরিবারের লোকজন। পরে বেলা ২ ঘটিকার দিকে এক সাথে তিন সন্তানের জন্ম হয়। প্রথমে তিন সন্তানের জন্মের খবরে কিছুটা আনন্দে ছিলেন জন্ম দাতা পিতা-মাতাসহ পরিবার। পরে যখন চিকিৎসক বলেন তিন শিশুর অবস্থা আশংকা জনক তাদের সিলেট হাসপাতালে ভর্তি করতে হবে তখনই তাদের আনন্দটা দুঃখে পরিনত হয়। তাৎক্ষনিকভাবে সিলেটে যাওয়ার জন্য টাকা সংগ্রহ করতে পারেননি হত-দরিদ্র পরিবারের লোকজন। বাণী সরকারের এক সাথে তিন সন্তান জন্ম দেয়ার ঘটনা ছাউর হলে এলাকায়  চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ সময় তাদেরকে এক নজর দেখার জন্য শত শত জনতা ভীড় জমান স্বাস্থ্য কমপ্লেক্সে। কিন্তু জন্মের ১ ঘন্টার মাথায়  ১০ মিনিটের ব্যবধানে বেলা ৩ ঘটিকার দিকে দুনিয়া থেকে বিদায় নেয় এক ছেলে ও এক মেয়ে। এক মেয়ে নিয়ে জন্মদাতা মাতা সুস্থ আছেন বলে জানিয়েছেন রুকেশ সরকার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ গোলাম শাহরিয়ার এ প্রতিবেদককে জানান,  স্বাভাবিকভাবেই তিন সন্তানের জন্ম হয়েছে। কিন্তু তাদের ওজন খুব কম এবং অবস্থা আশংকাজন দেখে আমরা জন্ম দাতা মাসহ নবজাতক তিন সন্তানকে সিলেট হাসপাতালে প্রেরন করেছি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এক সন্তানসহ বাণী সরকার কিছুটা সুস্থ্য আছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc