Thursday 18th of October 2018 01:54:05 PM
Monday 10th of July 2017 03:49:40 PM

নবীগঞ্জে এক ‘পাগলীর’ সন্তান প্রসব নিয়ে তোলপাড় !

ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে এক ‘পাগলীর’ সন্তান প্রসব নিয়ে তোলপাড় !

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জুলাই,মতিউর রহমান মুন্না,নবীগঞ্জ থেকেঃহবিগঞ্জের নবীগঞ্জ শহরে মানসিক ভারসাম্যহীন এক যুবতী সন্তান প্রসব করেছে। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ পুরো উপজেলা জুড়ে বেশ তোলপাড় চলছে। নবজাতকটির পিতৃ পরিচয় পাওয়া যায়নি। ভারসাম্যহীন এই যুবতীর ইজ্জত নষ্ট করায় অনেকেই লম্পটকে ধিক্কার জানিয়েছেন এবং এ ঘটনায় অসুস্থ মস্তিস্কের পরিচয় দিয়েছে বলে মন্তব্য করেছেন।
স্থানীয় লোকজন জানান, অনেক দিন ধরেই রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ান নাম-পরিচয়হীন ওই যুবতী, যাকে সবাই ‘পাগলী’ নামেই ডাকে। কেউ জানে না তার কোন নাম ঠিকানা। গত ৬ জুলাই ভোরে নবীগঞ্জ শহরের ওমর ফারুক মসজিদের পাশে হঠাৎ পাগলী’র চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে যান। সকাল ৬ টার দিকে পাগলী যুবতীর গর্ভ থেকে জন্ম নেয় ফুটফুটে এক ছেলে সন্তান। এসময় যুবতীর শারিরিক অবস্থা খারাপ দেখে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে পাগলীর সন্তান প্রসবের খবর ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়লে শত শত মানুষ ভিড় জমায় পাগলীকে দেখার জন্য। এ অবস্থায় হবিগঞ্জের নিঃসন্তান এক দম্পত্তি এই নবজাতককে দত্তক নেন। তবে মানসিক ভারসাম্যহীন এই যুবতী কোন লম্পটের লালসার শিকার হয়েছেন তা কেউই জানেন না এমনকি সবাই শুধু ধিক্কারই জানিয়েছেন।

এদিকে, এক পথ শিশু জানিয়েছে কয়েকদিন পূর্বে স্বাস্থ্যবান ও কম বয়সী ফর্সা রঙ্গের এক ছেলে ওই যুবতীকে ফুসলিয়ে কোন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে দেখেছেন তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc