Thursday 13th of August 2020 12:21:13 PM
Thursday 2nd of July 2020 09:49:28 AM

নবীগঞ্জে একদিনে সর্বোচ্চ শনাক্ত-১৫,উপজেলা জুড়ে আতঙ্ক

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে একদিনে সর্বোচ্চ শনাক্ত-১৫,উপজেলা জুড়ে আতঙ্ক

“নবীগঞ্জে মেডিকেল অফিসার,পুলিশ, নার্স ও স্বাস্থ্য কর্মী সহ করোনা সনাক্ত ১৫ জন, একদিনে সর্বোচ্চ আক্রান্ত হওয়ায় উপজেলা জুড়ে আতঙ্ক”

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জঃ  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার,পুলিশ, নার্স ও স্বাস্থ্য কর্মী সহ ১৫ জন করোনা সনাক্ত হয়েছে।এই নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭১ জনে দাঁড়িয়েছে। বুধবার (০১ জুলাই) দুপুর ২ টায় আসা রির্পোটে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. চম্পক কিশোর সাহা বিষয়টি নিশ্চিত করেন।
নতুন ১৫ জন করোনা আক্রান্ত রোগী হলেন নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইমরান আহমেদ (৩৫), সিনিয়র ষ্টাফ নার্স আফরোজা বেগম(৪৫),ভূবিরবাকের স্বাস্থ্য সহকারী রুমি বেগম (২৬),নবীগঞ্জ থানার কনষ্টবল খালেদ আহমেদ (২৫),সমাজ সেবা অফিসের সুষেন্ড চন্দ্র দাশ(৫৬), সালামতপুর পৌর এলাকার মিতালী রানী দাশ(৩৩),অনিমা রানী পাল(৩৮) ও সহিদুল ইসলাম (৩১),ওসমানী রোডের রবিউল ইসলাম (৪০) ও তার স্ত্রী আসমা আক্তার (৩৫),শিবপাশা পৌর এলাকার মোঃ বিলাল হোসেন (২৫),বাংলা বাজারের ইমদাদুল ইসলাম (২৩) ও বানিয়াচং উপজেলার আলমগীর হোসেন(২৯)। এ ব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ বলেন, উপজেলায় এ পর্যন্ত ৮৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে রিপোর্ট এসেছে ৭২৫ টি। আজ নতুন ১৫ জন সহ সর্বমোট ৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকী ৬৫৪ টি রিপোর্ট নেগেটিভ।
আক্রান্ত ১৫ জনকে নিজের বাসায় আইসুলেশনে থেকে চিকিৎসা নিতে বলা হয়েছে। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ২৫ জন সুস্থ হয়ে উঠেছেন। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন,গত কয়েকদিনে উপজেলা পরিষদের কয়েকজন কর্মচার্রী সহ একদিনে সর্বােচ্চ সংখ্যক করোনা শনাক্ত হয়েছে। যা অত্যন্ত উদ্বেগজনক। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা- বাড়িতে থাকার আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc