Saturday 31st of October 2020 10:13:01 AM
Saturday 28th of March 2015 05:04:27 PM

নবীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,মতিউর রহমান মুন্নাঃ হবিগঞ্জের নবীগঞ্জ সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্রের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার সকালে শহরের ওসমানী রোডের কার্যালয়ে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরো অনুষ্টানটিই এক আবেগঘন পরিবেশের মধ্য দিয়ে সত্যিকারের একটি বিদায় অনুষ্টানে পরিণত হয়। নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদারের সভাপতিত্বে ও সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্রের প্রতিষ্ঠাতা মোঃ সাইফুর রহমান খাঁনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, হাসিনা সুলতানা, গ্রাফিক্স ডিজাইনার দেলোয়ার হোসেন শ্যামল, ফুয়াদ হাসান রাজন, জাফর সরওয়ার রাজু, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মতিউর রহমান মুন্না প্রমুখ। উক্ত অনুষ্ঠানে বিদায়ী পরীক্ষার্থী নাইম চৌধুরী, লুৎফুর রহমান, দিপা আক্তারসহ অনেকেই বক্তব্য রাখেন।

সাইফুর রহমান খাঁন বক্তব্যে বলেন, প্রতিবারের তুলনায় এবছর ছাত্র-ছাত্রীরা আরোও বেশি ভাল ফলাফল অর্জনের মাধ্যমে কোচিং এর সুনাম অক্ষুন্ন রাখবে। এবং ছাত্র-ছাত্রীদেরকেও সাহস দিয়ে বলেন যে, তোমরা তোমাদের লক্ষকে ঠিক করো এবং মন দিয়ে লেখাপড়া করো নিশ্চয় তোমরা ভালো ফলাফল অর্জন করতে পারবে এবং তোমাদের কাঙ্খিত লক্ষে পৌছাতে সক্ষম হবে। “যদি লক্ষ থাকে অটুট, বিশ্বাস হৃদয়ে, দেখা হবেই হবে, দেখা হবে বিজয়ে”।

বিদায়ী পরীক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, আমরা অনেকেই টানা ৫/৬ বছর যাবৎ এ প্রতিষ্টানে লেখাপড়া করে আজ বিদায় নেয়ার সময় বলছি-যা শিখেছি। যা পড়েছি, যা অর্জন করেছি সবই সাইফর রহমান স্যারের নিকট থেকে। তাই আমরা অকপটে স্বীকার করছি আমরা সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্র থেকে অনেক কিছু শিখেছি যা কোন দিনই ভূলার নয়। আমরা সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্রের আদর্শ লালন করব। আমরা আজীবন বলব-সবার উপরে স্যারের কথা সর্বক্ষণে।

উল্লেখ্য, সাইফুর রহমান খাাঁন অক্লান্ত পরিশ্রম ও বিভিন্ন ধরনের কৌশল প্রয়োগ করার মাধ্যমে ছাত্র-ছাত্রীদেরকে করে তোলে মেধাবী। তারই ধারাবাহিকতায় এই সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্রের ছাত্র-ছাত্রীরা বিভিন্ন ভাবে সুনাম অর্জন করেছে। পাবলিক পরীক্ষাগুলোতেও চ্যালেঞ্জের মুখে ভাল রেজাল্ট করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc