Monday 21st of September 2020 02:55:56 PM
Saturday 17th of October 2015 06:40:29 PM

নবীগঞ্জে আ’লীগ নেতা হত্যাকান্ডের ঘটনায় মানববন্ধন  

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে আ’লীগ নেতা হত্যাকান্ডের ঘটনায় মানববন্ধন   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭অক্টোবর, সানিউর রহমান তালুকদার,মতিউর রহমান মুন্নাঃ    ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুরে আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি মেম্বার মধু মিয়া হত্যাকান্ডের ঘটনায় প্রভাবশালী সস্ত্রাসী জাহির উদ্দিন ও তার বাহিনীর গ্রেফতার পূর্বক ফাঁসির দাবীতে মাথায় কালো ব্যজ ধারন করে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকাল ১০টায় মহাসড়কের ও রুস্তমপুর টোলপ্লাজার সন্নিকটে বিশাল মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

স্থানীয় ইউপি যুবলীগের সাধারন সম্পাদক ফজলুল করিমের সভাপতিত্বে ও উপজেলা য্বুলীগের যুগ্ম আহবায়ক শাহ গুল আহমদ কাজলের পরিচালনায় মানববন্ধন পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী
বাবু।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, ইউপি
চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, সাবেক ইউপি চেয়ারম্যান আ.ক.ম ফখরুল ইসলাম কালাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এম মুজিবুর রহমান, সাংবাদিক কিবরিয়া চৌধুরী, ইউপি যুবলীগ সভাপতি শামীম আহমদ, সাধারন সম্পাদক মুহিবুর রহমান রুকুত, খসরু আহমদ সাজু, লোকমান আহমদ খাঁন, জেলা তালামীযের সভাপতি আব্দুল মুহিত রাসেল, উপজেলা তালামীযের সভাপতি আব্দুল মান্নান, যুবলীগ নেতা মোহাম্মদ আলী লেদু, ছাত্রলীগ নেতা আলমগীর খাঁন, নিহত মধু মিয়ার পুত্র আহত মামুন আহমদ, শ্রমিকলীগ নেতা আশরাফুর রহমান হেলাল,
আওয়ামীলীগ নেতা আজিজ মেম্বার, ক্বারী জুবায়ের আহমদ, শাহ নিজাম উদ্দিন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক সমাচার প্রতিনিধি বুলবুল আহমদ, এনটিভি নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান চৌধুরী তছনু, দৈনিক বিজয়ের প্রতিধ্বনী মতিউর রহমান মুন্না, আব্দুল হান্নান, যুবলীগ নেতা এনামুল হক, সুফি মিয়া, শাহ সুমন, জাপা নেতা সুমন আহমদ, রায়হান
আহমদ প্রমূখ।

ঘটনার বিবরণে প্রকাশ, উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের বহুল সমালোচিত নারীবাজ, সন্ত্রাসী প্রভাবশালী জাহির উদ্দিনের মালিকাধীন একটি বিলাশ বহুল বিল্ডিংয়ে গত ৫ অক্টোবর রাতে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে হাফিজ ও চাঁদনি নামের যুবক যুবতীকে আটক করে স্থানীয় জনতা। ওই সমালোচিত ঘটনাটি উপজেলার সর্বত্র তোলপাড় সৃষ্টি হলে নারী কেলেংকারীর ঘটনার প্রতিবাদ করেন মধু মিয়া।
এ ঘটনার প্রতিবাদ করায় গত ৮ই অক্টোবর রাত অনুমান সাড়ে ১০টায় এলাকার অতিপ্রিয় মুখ সাবেক মেম্বার ও ইউপি আওয়ামীলীগ নেতা মধু মিয়াকে নির্মমভাবে আক্রমন করে প্রভাবশালী জাহির উদ্দিনের লাটিয়াল বাহিনীর লোকজন। এতে মধু মিয়াকে জনসম্মূখে এলোপাতাড়ি হামলা করে তার পুত্র কলেজ ছাত্র মামুনের চোখের সামনে রক্তাক্ত জখমি করে হামলাকারীরা।

এমনকি মধু মিয়ার কলেজ পড়ুয়া ছেলে মামুন পিতাকে বাঁচাতে প্রতিপক্ষের লোকজনের নিকট প্রাণ ভিক্ষা চাইলেও হামলাকারীদের মন গলেনি, পরে তাকেও বেধড়ক মারপিট করে।চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মধু মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহত মধু মিয়ার ৩কন্যা সন্তান ও ১ পুত্র সন্তানের জনক। নিহতের ছেলে মামুন মিয়া তার পিতা হত্যার দায়ে নবীগঞ্জ থানায় ৪৮জনের নাম উল্লেখ করে গং আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে প্রভাবশালী জাহির উদ্দিনের লাঠিয়াল বাহিনী গা ঢাকা দেয়। তবে, ঐ বাহীনির ৫ জনকে জনতার সহায়তায় এ যাবৎ গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
মানববন্ধনে নেতৃবৃন্দ মধু মিয়ার খুনিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি করে পলাতক আসামীদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc