Saturday 24th of October 2020 11:53:01 PM
Monday 1st of June 2015 02:15:28 PM

নবীগঞ্জে অপহরণ মামলার আসামী গ্রেফতারঃভিকটিম উদ্ধার

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে অপহরণ মামলার আসামী গ্রেফতারঃভিকটিম উদ্ধার

“আদালতে  জবানবন্দী”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুন,মতিউর রহমান মুন্না: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাড়িঁ পুলিশ এক অপহরণকারীকে গ্রেফতার করেছে। সেই সাথে উদ্ধার করা হয়েছে ভিকটিমকে। ধৃত আসামী হলো ইনাতগঞ্জের মধ্যসমত পশ্চিম (লামলীপাড়) গ্রামের ছানু মিয়ার পুত্র হাবিবুর রহমান স্বপন(২২)।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মধ্যসমত গ্রামের গিয়াস উদ্দিন এর মেয়ে ফাতেমা বেগম (১৪) কে একই গ্রামের হাবিবুর রহমান স্বপন দীর্ঘ দিন যাবত উক্তক্ত করে আসছে। পার্শ্ববর্তী বাড়ি হওয়ার সুবাদে স্বপন ওই গ্রামের আব্দুস শহীদ এর বাড়িতে গিয়ে ফাতেমার সাথে বিভিন্ন কায়দায় অঙ্গ ভঙ্গি করতে থাকে। এক পর্যায়ে ফাতেমা তার বাবা গিয়াস উদ্দিনকে ঘটনাটি অবহিত করলে তিনি স্বনকে ওই বাড়িতে আসতে নিষেধ সতর্ক করে দেন।

এতে স্বপন ক্ষিপ্ত হয়ে উঠে এবং ফাতেমাকে অপহরণ করে নিবে বলে এলাকায় প্রচার করে। গত ১৭ মে রাত সাড়ে ৮টার সময় ফাতেমা তার নিজ ঘরের পাক ঘরে খাওয়া ধাওয়া করার সময় স্বপন ও তার সহযোগীরা দরজা ভেঙ্গে পাক ঘরে ডুকে মুখে কাপড় দিয়ে ফাতেমাকে অপহরণ করে সিএনজি যোগে পালিয়ে যায়।

এ ব্যাপারে গিয়াস উদ্দিন হাবিবুর রহমান স্বপনকে প্রদান করে অঞ্জাত ৩/৪জনকে আসামী করে  গত ২৭ মে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গত শুক্রবার রাতে  এস আই ধর্মজিত সিনহার নেতৃত্বে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মধ্যসমত এলাকা হতে স্বপনকে গ্রেফতার ও ভিকটিম মোছাঃ ফাতেমা বেগম (১৪)  কে উদ্ধার করা করেন।

গতকাল শনিবার ফাতেমা হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে অপহরণকারীদের বিরুদ্ধে ১২২ধারায় জবানবন্দী প্রদান করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc