নবীগঞ্জের ইউএনও’র এডিসি পদে পদোন্নতিতে সংবর্ধনা

    0
    8

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ডিসেম্বর,নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার এডিসি পদে পদোন্নতি হওয়ায় নবীগঞ্জ উপজেলা শিশু শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই তাজিনা সারোয়ারকে ফুলেল তোড়া ও মানপত্র সম্মাননা স্বারক প্রদান করা হয়। শিক্ষিকা নাসরিন সুলতানার স ালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ কা ন বনিক।

    এতে প্রধান অতিথি ছিলেন, সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার।বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মনিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক লোকমান আহমেদ খাঁন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আমিনুর রহমান চৌধুরী সুমন, উৎপল দাশ, জীবেশ ঘোপ, আব্দুল মতিন, মোঃ হাবিবুর রহমান প্রমুখ। এছাড়াও উক্ত প্রতিষ্টানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

    বিদায়ী অতিথি তাজিনা সারোয়ার বলেন, আমি চলে গেলেও আমার মন সব সময় এই একাডেমির প্রতি নজর থাকবে এবং প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়নের জন্য সর্বাত্মক সহযোগিতা থাকবে। আমি প্রতিষ্ঠাটির সার্বিক উন্নতি ও মঙ্গল কামনা করছি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here