Thursday 24th of September 2020 01:27:26 PM
Friday 28th of August 2015 03:53:13 PM

নতুনধারার সমাবেশে মোমিন মেহেদী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নতুনধারার সমাবেশে মোমিন মেহেদী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮আগস্ট: বিদ্যুতের মূল্য বৃদ্ধিসহ সকল স্তরে দুর্নীতিকে প্রশ্রয় দেয়ার প্রতিবাদে ‘দুর্নীতিবাজকে প্রশ্রয় নয়/ দুদক যেন নিরপেক্ষ হয়’ প্রত্যয়কে সামনে রেখে দুর্নীতি বিরোধী নীতিমালা প্রণয়ন ও বাস্তবায়নের দাবীতে দুর্নীতি বিরোধী সমাবেশ ও মানববন্ধনে নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুন প্রজন্ম সকল অন্যায় আর অপরাধের রাজনীতিকে ‘না’ বলতে তৈরি হচ্ছে। যে কারনে নতুন প্রজন্মের এই সমাবেশ থেকে আমরা রাজনীতির নামে অপরাজনীতিকারী সকল রাজনৈতিক দল নিষিদ্ধ চাই। পাশাপাশি বিদ্যুৎ-গ্যাসসহ সকল সেক্টরে দুর্নীতি প্রতিরোধ করার লক্ষে দুর্নীতি বিরোধী নীতিমালা প্রণয়নের দাবী জানাচ্ছি। ২৮ আগস্ট বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন।

সমাবেশে ধারা’র প্রেসিডিয়াম মেম্বার ও কৃষক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, জাতীয় সাংস্কৃতিকধারা’র সভাপতি কবি মানিক চক্রবর্তী, জাতীয় পেশাজিবিধারা’র সহ-সভাপতি হারুণ মুহাম্মদ, জাতীয় শিক্ষাধারা’র সভাপতি ড. সাকিল আল মামুন, নতুনধারা বাংলাদেশ এনডিবি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ভাইস চেয়ারম্যান হাওলাদার ফিরোজ আলম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাহামুদ হাসান তাহের, যুগ্ম মহাসচিব নীহার মোশারফ, এনামুল হক, নূরজাহান আক্তার নীরা, টিএম ফরহাদ শিমুল, শেখ রওশন আরা লিজা, আদিবাসীধারা’র সভাপতি শরৎ ম্রং, ইউসুফ আল ইরফান, ইব্রাহিম খলিল প্রধান, সেলিম বেপারী, খান মিহাদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা আরো বলেন, নতুন প্রজন্মকে কখনোই অন্যায় আর অপরাধের ভয় দেখিয়ে দাবিয়ে রাখা যাবে না। তারা অতিতেও অন্যায়কে রুখে দিয়েছে; বর্তমানেও দিচ্ছে; ভবিষ্যতেও দেবে। আর তাই চাই দুর্নীতিমুক্ত সরকার প্রতিষ্ঠার জন্য দুর্নীতি বিরোধী নীতিমালা প্রণয়ন; চাই দুদককে স্বাধীনভাবে কাজ করার জন্য সুযোগ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc