নড়াইলে সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ ও রেল প্রজেক্ট পরিদর্শন

0
462
নড়াইলে সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ ও রেল প্রজেক্ট পরিদর্শন

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা গ্রামে পৈতৃকভিটায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

আজ মঙ্গলবার ৪ জানুয়ারি দুপুরে তিনি শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন । সেনাবাহিনীর পক্ষ থেকে ২ হাজার কম্বল বিতরন করা হয়। এরআগে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও লোহাগড়া বিভিন্ন ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানগন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে ফুলের ফুভেচ্ছা জানান। এরপর নড়াইলের কালনাঘাট এলাকায় নির্মাণাধীন রেল সেতুসহ মধুমতি আর্মিক্যাম্প পরিদর্শন করেন।

এ সময় সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ নূরুল আনোয়ার, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের প্রধান সমন্বয়ক এবং কনস্ট্রাকশন সুপারভিশন কনসালটেন্ট মেজর জেনারেল এফএম জাহিদ হোসেনসহ সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এবং জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেনাপ্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী কম্বল বিতরণের পাশাপাশি চিকিৎসা সেবা ও সহায়তা দিচ্ছে। জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বলিষ্ঠ ভূমিকা রাখছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী এগিয়ে যাচ্ছে।

রেল সেতু প্রকল্প সম্পর্কে সেনাপ্রধান বলেন, রেল প্রজেক্টটি সেনাবাহিনী দেখাশোনা করছে। গুণগতমান বজায় রেখে নির্ধারিত সময়ে কাজটি শেষ করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এদিকে, নড়াইলের করফা গ্রামের সন্তান সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের আগমনে আনন্দিত নড়াইলবাসী। সেনাপ্রধানকে এক নজর দেখার জন্য ভিড় করেন গ্রামবাসীসহ বিভিন্ন পেশার মানুষ। 

নড়াইলের করফা গ্রামের সন্তান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের ২৪ জুন তিন বছরের জন্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান। সেনাপ্রধান হওয়ার পর এই প্রথম নড়াইলে আসেন তিনি।