নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
158
নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি: খুলনার রূপসায় শিয়ালী গ্রামে মতুয়াদের আরাধ্য শ্রীশ্রী হরি গুরুচাঁদ মন্দিরে হরি শান্তি বিগ্রহসহ দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িত উস্কানি, ধর্মিয় উপাসনালয়ে হামলা, বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে  নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশন নড়াইলের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের রপগঞ্জ বাজার প্রদক্ষিন করে নড়াইল প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

সংগঠনের,নড়াইলের সভাপতি রুপকুমার মজুমদার সভাপতিত্বে মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন, শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশন নড়াইলের সাধারন সম্পাদক সঞ্জিত রাজবংশী, সাংগঠনিক সম্পাদক শ্যামল কুমার বিশ^াস,কোষাধাক্ষ অসিত কুমার মজুমদার,কেন্দ্রীয় কমিটির গ্লোবাল সদস্য অসীম পাল,প্রচার সম্পাদক বিমল দাস,বরুন বালা,বিকাশ সরকার,অলোক পান্ডে, অশোক কুমার কুন্ডুসহ অনেকে। 

বক্তারা বলেন, খুলনার রূপসায় শিয়ালী গ্রামে মতুয়াদের আরাধ্য শ্রীশ্রী হরি গুরুচাঁদ মন্দিরে হরি শান্তি বিগ্রহসহ দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িত উস্কানি, ধর্মিয় উপাসনালয়ে হামলা, বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাটের ঘটনা  ঘটছে। সর্বশেষ গত ৭ আগস্ট খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে ৪টি মন্দির, ১২টি বাড়ি, ৩টি দোকান এবং বিভিন্ন মূর্তি ভাংচুর ও লুটপাট করা হয়  বক্তারা এ ন্যাক্কারজনক ঘটনা ও হত্যা কান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here