নড়াইলে মাদক মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড

0
61
নড়াইলে মাদক মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড
নড়াইলে মাদক মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে মাদক মামলায় মিলন পোদ্দার ও কাজী বদিয়ার রহমান নামে ২ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। এ ছাড়াও প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা,  অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। মঙ্গলবার সকালে ১০ টায় জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন ।

দন্ডপ্রাপ্ত মিলন পোদ্দার সদরের বাগডাঙ্গা এলাকার গোবিন্দ পোদ্দারের পুত্র এবং কাজী বদিয়ার রহমান সদরের পাইকমারী মৃত কাজী বাবর আলীর পুত্র।

মামলা বিবরণে জানা যায়,  লোহাগড়া থানার এসআই নয়ন পাটোয়ারী নেতৃত্বে লোহাগড়া কালনাঘাট এলাকায় গত ১৯ শে মার্চ ২০১৩ তারিখে  রাতে আইনশৃংখলা রক্ষা, যানবাহন তল্লাসী ও মাদক উদ্ধার পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে কালনা ঘাটের বটগাছ সামনে রাস্তায় নড়াইল-ঢাকাগামী ঈগল পরিবহনে তল্লাসী করে বাসের চালক মিলন পোদ্দার এর সীটের নিচ থেকে সাদা পলিথিনে মোড়ানো প্লাস্টিকে রশি দিয়ে বাধা অবস্থায় ১০ বোতন ফেনসিডিল উদ্ধার করে। এ সময় আসামী মিলন পোদ্দারকে গ্রেফতার করে। এ সময় গাড়ী হেলপার পালিয়ে যায়। পরে গাড়ীর হাওয়া ট্যাংকির উপর চ্যাসিসের সাথে বাধা অবস্থায় ২টি কালো রঙের সাইড ব্যাগ থেকে ১২৮ বোতল ও পৃথক জায়গা থেকে আরো ১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় চালক ও হেলপারকে আসামী করে লোহাগড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। দীর্ঘ সাক্ষ্য প্রমান শেষে বিজ্ঞ বিচারক আসামীদের উপস্থিতিতে এ মামলার রায় ঘোষনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here