নড়াইলে বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব’র ৯২তম জন্ম বার্ষিকী পালিত

0
43
নড়াইলে বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব’র ৯২তম জন্ম বার্ষিকী পালিত
নড়াইলে বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব’র ৯২তম জন্ম বার্ষিকী পালিত

সুজয় বকসী,নড়াইল-প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে নড়াইলে অসহায়/ অস্বচ্ছল মহিলাদের মাঝে সেলাই মেশিন,আর্থিক সহায়তা প্রদান ,আলোচনা সভা এবং দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৮ আগস্ট নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও উপ-পরিচালকের কার্যালয় মহিলা বিষয়ক অধিদপ্তর, নড়াইল এর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতার জীবনী ও জন্ম বাষির্কীর প্রতিপাদ্যের উপর আলোচনা সভা শেষে, জেলার ২৪ জন অসহায়-অস্বচ্ছল মহিলাকে সেলাই মেশিন ও ৩০ জন অসহায়-অস্বচ্ছল মহিলার প্রত্যেককে ২,০০০ টাকা করে মোবাইলের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করা হয়। পরে মসজিদ- মন্দিরে বিশেষ দোয়া-প্রার্থনার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এতে প্রধান অতিথি ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ ফকরুল হাসান এর সভাপতিত্বে পুলিশ সুপার প্রবীর কুমার রায়,  জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, কৃষি সম্প্রসারন অধিদপ্তর নড়াইলের উপ-পরিচালক দিপক কুমার রায়,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মৌসুমী মজুমদার, সরকারি কর্মকর্তা,এনজিও প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, উপকারভোগীসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত  ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here