Saturday 26th of September 2020 02:32:20 AM
Friday 24th of May 2013 07:42:35 PM

নড়াইলে গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত, আহত ২

বাংলাদেশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত, আহত ২

সুজয় কুমার বকসী

নড়াইল  ২৪ মে

নড়াইল সদর উপজেলার আউড়িয়া গ্রামে গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত হয়েছে। আহত হয়েছে ২জন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ সময় তাদের ব্যবহৃত পিকআপ ভাংচুর করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, বৃহস্পতিবার রাত ২টার দিকে পিকআপ যোগে ৬ গরুচোর আউড়িয়া  গ্রামে ঢুকে এলাকার বিভিন্ন বাড়ী থেকে গরু চুরির  প্রস্তুতি নিতে থাকে। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী তাদেরকে ঘিরে ফেলে। এসময় ৩ গরু চোর পালিয়ে গেলেও বাকি তিনজন ধরা পড়ে গণপিটুনির শিকার হয়। পুলিশ আহত তিনজনকে আশংকাজনক অবস্থায় নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে  চিকিৎসাধীন অবস্থায় যশোরের খয়েরতলা গ্রামের কামালের (৩৫) মৃত্যু ঘটে। হাসপাতালে ভর্তিকৃত অন্য আহতরা হলো একই গ্রামের রবিউল ও দৌলতদি গ্রামের রসুল। আহতরা জানান, তারা তরকারির ব্যাবসায়ী ,গোপালগঞ্জ থেকে পটল বিক্রী  করে বাড়ী ফেরার সময় চালক রাস্তা ভুল করে অন্য রাস্তায় ডুকে পড়লে  কিছুলোক তাদের গাড়ী ঠেকিয়ে তাদের গরু চোর সন্দেহে মারধর করে এবং গাড়ী ভাংচুর করে। নড়াইল সদর থানার ওসি মতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহত ১ জনের অবস্থা খারাপ হওয়ায় তাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করা হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc