নড়াইলে ইউনিয়ন কৃষকলীগ সভাপতির চোয়ালে গুলি

0
853

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নজরুল ইসলাম কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে।   

নজরুলকে প্রথমে নড়াইল সদর হাসপাতাল ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

গুলিবিদ্ধ নজরুলের ভাইপো খায়রুল বাশার বলেন, সোমবার সন্ধ্যায় চাচা (নজরুল) বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দু’টি মোটরসাইকেলযোগে চার যুবক নজরুল চাচাকে শর্টগান দিয়ে গুলি করে পালিয়ে যায়। গুলিটি চাচার বামপাশের চোয়ালে লাগে। 

তবে এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ নজরুল তার ব্যক্তিগত ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে সোমবার সন্ধ্যায় একটি মোটরসাইকেলে তিনজন নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে ক্রেতাবেশে ওই তিনজন নিজের ইয়ারগান দিয়ে নজরুলকে গুলি করে সেই ইয়ারগান নিয়ে পালিয়ে যায় তারা। 

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক প্রবীর কুমার বিশ^াস বলেন, গুলিবিদ্ধ নজরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, কে বা কারা কী উদ্দেশ্যে গুলি করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। ইয়ারগান বেচাকেনার বিষয়টিও যাচাই করা হচ্ছে।