Monday 21st of September 2020 09:53:34 AM
Wednesday 18th of December 2013 09:57:53 PM

নজরুল হত্যাকান্ডের কথা স্বীকার করেছে শিবির নেতা সালেহ

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নজরুল হত্যাকান্ডের কথা স্বীকার করেছে শিবির নেতা সালেহ

বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ নজরুল হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্ধি দিয়েছে শিবির নেতা সালেহ

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,কানাইঘাট প্রতিনিধিগত শনিবার কানাইঘাটে সন্ত্রাসী হামলায় নিহত যুবলীগ নেতা নজরুল ইসলাম হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে গ্রেফতারকৃত শিবির নেতা সালেহ আহমদ (২৩) গতকাল বুধবার সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দিয়েছে। গতকাল মামলার তদন্তকারী কর্মকর্তা নজরুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী শিবির নেতা সালেহ আহমদ কে আদালতে হাজির করলে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্ধি দিয়েছে বলে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী জানান। হত্যাকান্ডের তথ্য উদ্ঘাটন ও নাশকতামূলক কর্মকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করার জন্য গ্রেফতারকৃত এ শিবির নেতার ৭দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। অপরদিকে হত্যা মামলার আসামী জামায়াত শিবিরের নেতাকর্মীদের ধরতে কানাইঘাট জুড়ে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে। বিভিন্ন স্থানে চালানো হয়েছে চিরুনি অভিযান। গত গত মঙ্গলবার রাতভর সিলেট ডিবি পুলিশের সহায়তায় কানাইঘাট থানা পুলিশ সিলেট শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শিবিরের ৬নেতাকর্মীকে আটক করে। গ্রেফতারকৃতরা হল কানাইঘাট পৌরসভার দুর্লভপুর গ্রামের মাষ্টার নুর উদ্দিনের পুত্র শিবির নেতা এহতেশামুল হক, উপজেলা চলিতাবাড়ী গ্রামের মেছবাহ উদ্দিনের পুত্র আদিল আল নাহিন, মোস্তফা শাহ আদনান, একই গ্রামের শাহাব উদ্দিনের পুত্র আনোয়ার হোসেন, ভাটিদিহি গ্রামের আনসার উল্লার পুত্র নাঈমুজ্জামান, আশরাফ  আলী মৌলভির পুত্র আজিজুল হক ফারুকী। নাশকতামূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকার দায়ে তাদের গেফতার করা হয়েছে বলে থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী জানান। গতকাল তাদের বিভিন্ন মামলার আসামী দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

এছাড়া গতকাল বুধবার কানাইঘাট উত্তর বাজারে পুলিশ অভিযান চালিয়ে জামায়াতকর্মী মালিগ্রামের ওমর ফারুকের পুত্র মামুন রশিদ (৩৫) কে গ্রেফতার করে। অপরদিকে নজরুল ইসলাম হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে গত রবিবার ভোর রাতে উপজেলে ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম ও কৃষিজীবি আখতার হোসেন হত্যাকান্ডের সাথে তাদের সম্পৃক্ততা না পাওয়ায় পুলিশ এসল্ট মামলার আসামী দেখিয়ে গতকাল এ দু’জনকে চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২য় আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাদের জামিন মঞ্জুর করেন। এছাড়া নজরুল ইসলাম হত্যাকান্ডের এজাহার ভুক্ত আসামী শিবির নেতা সালেহ আহমদ, ক্যারিকাভ চালক এনাম উদ্দিন, সেলিম উদ্দিনকে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে জেল হাযতে প্রেরণ করে। উল্লেখ্য যে, গত শনিবার কানাইঘাট বাজার থেকে বাড়ী ফেরার পথে নন্দিরাই গ্রামের বাইপাস সড়কে নির্মমভাবে খুন হন যুবলীগ নেতা নজরুল ইসলাম। এ ঘটনায় তার বড়ভাই মনির উদ্দিন গত মঙ্গলবার জামায়াত শিবিরের ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc