নগদ টাকা স্বর্ণালংকার ও পাসপোর্টসহ প্রবাসীর স্ত্রী নিখোঁজ !

0
142
নগদ টাকা স্বর্ণালংকার ও পাসপোর্টসহ প্রবাসীর স্ত্রী নিখোঁজ !

কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রাম থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ নিখোঁজ প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় প্রবাসীর ভাই শহিদ মিয়া বাদী হয়ে শনিবার ২৫ ডিসেম্বর কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগের সুত্রে জানা যায়, উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মকবুল মিয়ার ছেলে উমান প্রবাসী মো. রশিদ মিয়ার সঙ্গে ২০১৫ সালে মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মৃত শহিদ মিয়ার মেয়ে সেজুন জিয়াসমিন সেজি (২৪) এর বিয়ে হয়েছিল।

জানা যায়,স্বামীর বাড়ি হতে গত ১৯ ডিসেম্বর তাঁর বাবার বাড়ির উদ্দেশ্যে বেড়াতে যান। বাবার বাড়ি যাবার সময় পরিবারের সদস্যদের অজান্তে নগদ ৩ লক্ষ টাকা, স্বর্ণ ৪ ভরি, ও প্রবাসী রশিদের ভাই জুনেল মিয়ার পাসপোর্ট ও মুল্যবান সামগ্রী নিয়ে যান। বাবার বাড়ি যাবার পরে স্বামীর বাড়িতে ফিরে না আসায় শনিবার (২৫ ডিসেম্বর) সকালে খোঁজ খবর নিতে প্রবাসী রশিদ মিয়ার পক্ষের লোকজন গুজারাই এলাকায় তার শশুর বাড়িতে যান। তারা সেজুন জিয়াসমিন সেজি’র মা ও পরিবারের লোকজন জানান (সেজি) গত শুক্রবার ২৪ ডিসেম্বর তারিখ রাতের কোন এক সময় তাদের বাড়ি থেকে নিখোঁজ হন।
প্রবাসী রশিদ মিয়া স্ত্রী নিখোজের খবরে কান্নায় ভেঙ্গে পড়েন এবং তিনি বলেন, আমার জীবনের চেয়ে আমার স্ত্রীকে বেশী বিশ্বাস করে সব কিছু তার দায়িত্বে রাখতাম।
কমলগঞ্জ থানার পুলিশের একটি সুত্র জানায়, একটি লিখিত অভিযোগ এসেছে এ বিষয়ে তদন্ত করে সঠিক তথ্য দেয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here