Monday 21st of September 2020 01:47:09 AM
Monday 18th of November 2013 01:14:30 PM

ধ্বংসাত্বক কার্যকলাপ কঠোর হস্তে দমন হবেঃচিফ হুইপ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধ্বংসাত্বক কার্যকলাপ কঠোর হস্তে দমন হবেঃচিফ হুইপ

আমার সিলেট  24 ডটকম,১৮নভেম্বর,শাব্বির এলাহীমৌলভীবাজার-৪ শ্রীমঙ্গল কমলগঞ্জ আসনের এমপি বর্তমান জাতীয় সংসদের চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ বলেছেন, হরতাল  ডেকে জনগণের কাছ থেকে সাড়া না পেয়ে বিএনপি জামাত জোট পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। তবে হরতাল অবরোধ সহ যে কোন ধ্বংসাত্বক কার্যকলাপ কঠোর হস্তে দমন করা হবে বলে তিনি জানান।তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। বিগত ৫ বছরে মহাজোট সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। আর এই উন্নয়নের গতি অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানান। বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর থেকে তা আজও হয়নি বলে তিনি জানান । চিফ হুইপ গতকাল রবিবার  দুপুর বেলায় ২০ কোটি ২৩ লক্ষ ২০ হাজার ৬৯ টাকা ব্যয়ে কমলগঞ্জ উপজেলার ৮টি গ্রামে বিদ্যুতায়নসহ ৩৩টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।শেষে কমলগঞ্জ পৌরসভা মাঠে আয়োজিত এক বিরাট সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা বদরুল আলমের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম প্রকৌশলী এস, এম, হাসনাত হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা আওয়ামী লীগ নেতা সিদ্দেক আলী প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc