ধসে পড়া ভবনের ধংসস্তুপ ও হাসপাতাল পরিদর্শন করলেন খালেদা জিয়া

    0
    2

    ঢাকা, ২৫ এপ্রিল : সাভারে রানা প্লাজা ধসের ঘটনায় ধংসস্তুপ এবং হতাহতদের দেখতে স্থানীয় হাসপাতালগুলো পরিদর্শন করলেন প্রধান বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সাভার বাজার এলাকাসহ হাসপাতাল ও মরদেহ রাখার মাঠ পরিদর্শন শেষে আজ বৃহস্পতিবার বিকেলে সাভার থেকে ঢাকায় ফিরেছেন তিনি। আজ বৃহস্পতিবার রাত আটটার দিকে তিনি গুলশানে তার বাসায় এসে পৌঁছান। এর আগে বিকেল সাড়ে পাঁচটার দিকে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, আ স ম হান্নান শাহ, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, সাদেক হোসেন খোকা প্রমুখ।
    বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান জানান, খালেদা জিয়া সাভারে ধসে পড়া ভবন পরিদর্শন ছাড়াও এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে যান। পরিদর্শন করেন লাশ রাখা অধর চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠও।  এছাড়াও রক্তদান কর্মসূচিসহ বিএনপি আয়োজিত অন্যান্য সেবা কার্যক্রমের খোঁজখবরও নেন তিনি।

    ধসে পড়া ভবনের ধংসস্তুপ ও হাসপাতাল পরিদর্শন করলেন খালেদা জিয়া
    ধসে পড়া ভবনের ধংসস্তুপ ও হাসপাতাল পরিদর্শন করলেন খালেদা জিয়া

    এর আগে বুধবার ওই ভবন ধসের পর খালেদা জিয়ার নির্দেশে ১৮ দলীয় জোটের চলমান হরতাল প্রত্যাহার করা হয়। দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল দুর্ঘটনাস্থল পরিদর্শন করে। আহতদের চিকিৎসায় সহায়তার জন্য নয়াপল্টনে চালু করা হয় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here