ধর্ষণ মামলায় যুবলীগ নেতা রফিকসহ গ্রেফতার-৪

0
44
ধর্ষণ মামলায় যুবলীগ নেতা রফিকসহ গ্রেফতার-৪
ধর্ষণ মামলায় যুবলীগ নেতা রফিকসহ গ্রেফতার-৪

মোঃ ওসমান গনি,যশোর জেলা প্রতিনিধি : যশোর বিমান অফিস মোড়ে জেলা যুবলীগ নেতা ঢোল রফিকের ব্যাক্তিগত অফিসে এক তরুণীকে ধর্ষণ মামলায় জেলা যুবলীগ নেতা পুরাতন কসবা এলাকার বাসিন্দা ঢোল রফিক, সিটি কলেজে পড়া এলাকার মিরাজ হোসেন আকাশ, আরবপুর আয়শা পল্লির তাওসিন বিল্লাহ, জেল রোড বেলতলার আরাফাত আহমেদকে আটক করে কোতয়ালী থানা পুলিশ।
পুলিশের দেওয়া তথ্যে জানা যায়, যশোর কোতয়ালী থানার বউ বাজার সিটি কলেজ পাড়ার এক তরুণীর সাথে একই এলাকার আব্দুর রশিদের ছেলে আকাশ (২০) প্রেমের সম্পর্ক গড়ে তুলে শনিবার ০৯ জুলাই সন্ধ্যায় মেলায় ঘুরতে গেলে সেখান থেকে আকাশের ২ বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে সাথে নিয়ে রাতে যশোর বিমান অফিস মোড়স্থ যুবলীগ নেতা রফিক ইসলামের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে গেলে রফিকুল ইসলামের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদ এর ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে প্রথমে জোরপূর্বক ধর্ষন করে। রাফাত ও অন্যান্যরা ধর্ষনের চেষ্টা করলে মেয়ে অপারগতায় চিৎকার করে।

পরবর্তীতে আকাশ, আরাফাত, বিল্লাল মেয়েকে নিয়ে ফেরত দিতে গেলে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালীর টহল পুলিশের জেরার মুখে মেয়েটা পুলিশকে সব কথা খুলে বললে ছেলে গুলো দৌঁড়ে পালানোর চেষ্টাকালে টহল পুলিশ আটক করে এবং ওই তরুণীকে উদ্ধার করে।

এই ঘটনায় ভিকটিম বাদী হয়ে ৬ জনকে আসামী করে মামলা করে কোতয়ালী মডেল থানার মামলা নং- ৪৯, তাং- ১০/০৭/ ২০২২ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০/৯(১) রুজু হয়। পুলিশ গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here