Thursday 24th of September 2020 11:03:23 AM
Friday 3rd of January 2020 09:25:11 PM

ধর্ষণ-ভিডিও করার অভিযোগে এসআই রকিব কারাগারে

অপরাধ জগত, আইন-আদালত, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্ষণ-ভিডিও করার অভিযোগে এসআই রকিব কারাগারে

বিয়ের প্রলোভন দেখিয়ে নানা অজুহাতে ধর্ষণ ও ভিডিও ধারণ করার অভিযোগে গ্রেপ্তারকৃত মিরপুর মডেল থানার এস আই আব্দুর রকিব খানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাব্বির ইয়াসির আহসান চৌধুরী শুক্রবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পাশাপাশি আসামির জামিন চেয়ে করা আবেদনের ওপর শুনানির জন্য আগামী ৭ জানুয়ারি দিন ধার্য করা হয়।

এর আগে ধর্ষণ মামলায় এসআই আব্দুর রকিবকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন।

পুলিশ জানিয়েছে, এসআই আব্দুর রকিবের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করার অভিযোগ এনে বৃহস্পতিবার রাতে এক তরুণী শেরেবাংলা নগর থানায় মামলা করেন। রাতেই আগারগাঁওয়ের তালতলা এলাকা থেকে এসআই রকিবকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায় পুলিশ।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশি সাংবাদিকদের বলেন, মামলা নথিভুক্ত হওয়ার পর ধর্ষণের আলামত পরীক্ষা ও সংগ্রহের জন্য ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। পরে তদন্তের স্বার্থে অভিযুক্ত রকিবকেও আটক করা হয়। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে।

প্রসঙ্গত এর আগেও এক নারীকে দীর্ঘদিন হোটেলে আটকে রেখে ধর্ষণের অভিযোগে গত নভেম্বরে পল্টন থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়। তার বিরুদ্ধে করা বিভাগীয় মামলার তদন্ত চলমান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc