Thursday 1st of October 2020 01:56:30 AM
Wednesday 9th of September 2015 01:13:09 AM

ধর্ষণ ভিডিও ইন্টারনেটে আপলোড করার দায়ে গ্রেফতার-২

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্ষণ ভিডিও ইন্টারনেটে আপলোড করার দায়ে গ্রেফতার-২

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯সেপ্টেম্বর: হবিগঞ্জে বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে আপলোড করার দায়ে মঙ্গলবার ওই ঘটনায়  দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, হবিগঞ্জ শহরতলীর আনোয়ারপুর গ্রামের বাসিন্দা বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ১৭ জুন স্কুল ছুটির পর পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ের সামনে থেকে জোরপূর্বক ধরে নেয় ৪ যুবক। তারা একটি নির্জন স্থানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় বিষয়টির ভিডিও চিত্র ধারণ করা হয়। ওই ভিডিও দেখিয়ে পরে সর্বশেষ ৬ সেপ্টেম্বর মেয়েটিকে ফের যৌন নিপিড়নের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি তাতে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে তারা ভিডিওটি ইন্টারনেটে আপলোড করে দেয়। বিষয়টি ওই ছাত্রী নিজের অভিভাবকদের জানালে তার বাবা বাদি হয়ে সোমবার সদর থানায়  মামলা দায়ের করেন।
এর প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে শহরের বগলা বাজার এলাকা থেকে রাজন দেব (২১) ও নূরুল আমিন মনির (২২) কে গ্রেফতার করে। এ সময় রাজন দেবের স্টেশনারী দোকান থেকে তার ব্যবহৃত কম্পিউটার জব্দ করা হয়।
মামলার বাদি ধর্ষিতা ছাত্রীর বাবা জানান, প্রায় ৩ মাস পূর্বে ওই দুই যুবকসহ তাদের কয়েকজন সঙ্গী ছাত্রীটিকে পিটিআই স্কুলের সামনে থেকে ধরে নিয়ে ধর্ষণ করে। তারা ঘটনার ভিডিও ধারণ করে রাখে। ৬ সেপ্টেম্বর পূণরায় তারা ওই ভিডিও দেখিয়ে জিম্মি করে যৌন মিলনের প্রস্তাব দেয়। তাতে সে রাজি না হয়ে পরিবারের সদস্যদের অবগত করলে সোমবার মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিনের সূত্রে জানা যায়, ১৭ জুন মেয়েটিকে জোরপূর্বক পিটিআই স্কুলের সামনে থেকে ধরে নিয়ে গ্রেফতারকৃত ২ জনসহ আরও ২ জন তাকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় মেয়ের বাবা নারী ও শিশু নির্যাতন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। মামলাটি বর্তমানে তদন্তাধিন রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc