Thursday 22nd of October 2020 12:17:00 AM
Saturday 17th of October 2020 08:00:07 PM

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরূদ্ধে শ্রীমঙ্গলে পুলিশ জনতার সমাবেশ

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরূদ্ধে শ্রীমঙ্গলে পুলিশ জনতার সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:  শ্রীমঙ্গলে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে এবং শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় শ্রীমঙ্গল বিট পুলিশের এর তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন ইউনিটে পুলিশ জনতা- সমাবেশ অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় শ্রীমঙ্গল চৌমুহনাসহ বিভিন্ন এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এদিকে চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদারের সঞ্চালনায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুছ ছালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক। এ সময়  শ্রীমঙ্গল থানার অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট বিট-১২ নং এলাকাসহ বিভিন্ন বিট এলাকায় জনপ্রতিনিধি, শিক্ষকসহ গণমাধ্যম কর্মীরাও সমাজের বিভিন্ন স্তরের সাধারণ মানুষ ওই সকল সমাবেশে অংশ নেন।

আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক বলেন,সাম্প্রতিক সময়ে ধর্ষণ ও নারী নির্যাতন ও ঘৃণ্য অপরাধে সামাজিক শৃঙ্খলা ও শান্তি নিশ্চিতকল্পে ধর্ষণসহ নারী নির্যাতনের প্রতিটি ঘটনায় সর্বোচ্চ পেশাদারিত্ব, নিষ্ঠা এবং আন্তরিকতার সঙ্গে কাজ করছে বাংলাদেশ পুলিশ। তিনি আরও বলেন দ্রুততম সময়ের মধ্যেই আদালতের মাধ্যমে এসব ঘৃণ্য অপরাধীর যথোপযুক্ত শাস্তি নিশ্চিত করা হবে।

এছাড়াও বক্তব্য রাখেন অধ্যাপক অবিনাশ আচার্য্য, ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল, সাংবাদিক মামুন আহমেদ ও শিক্ষিকা কাজী আসমাসহ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc