Sunday 20th of September 2020 01:29:11 PM
Thursday 17th of December 2015 01:09:15 PM

ধর্ষণের পর হত্যাঃমামলা করে বিপাকে ২ স্কুলছাত্রীর পরিবার!

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্ষণের পর হত্যাঃমামলা করে বিপাকে ২ স্কুলছাত্রীর পরিবার!

হুমকি দেয়ায় কোনো পদক্ষেপ নিচ্ছে না পুলিশ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বরঃ ধর্ষণের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগে মামলা করে বিপাকে পড়েছে মাদারীপুরের দুই স্কুলছাত্রীর পরিবার। জামিনে বেরিয়ে এসে আসামিদের অব্যাহত হুমকিতে জীবনের নিরাপত্তা ও সুষ্ঠু বিচার নিয়ে শঙ্কিত স্বজনরা।

তাদের অভিযোগ, প্রভাবশালীদের আশ্রয়ে হুমকি দেয়ায় কোনো পদক্ষেপ নিচ্ছে না পুলিশ। তবে, এ বিষয়ে পুলিশের কোনো কর্মকর্তা কথা না বললেও, কার্যকর ব্যবস্থা নেয়ার আশ্বাস জেলা প্রশাসনের।
গত ১৩ আগস্ট মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর দুই ছাত্রীকে অপহরণ করে স্থানীয় বখাটেরা। স্বজনদের অভিযোগ, অপহরণের পর ধর্ষণ শেষে তাদের বিষ খাইয়ে হত্যা করা হয়।

চাঞ্চল্যকর এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার হয় রকিব, রফিকুল ও শিপন। কিন্তু সম্প্রতি জামিনে বেরিয়ে প্রভাবশালীদের আশ্রয়ে নির্যাতিতাদের পরিবারকে হুমকি দিয়ে যাচ্ছে তারা। স্বজনদের অভিযোগ, হুমকির বিষয়টি দফায় দফায় জানানো হলেও কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।
এ ব্যাপারে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হয়নি পুলিশ। অবশ্য অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস। আর, পুলিশের এমন ভূমিকায় ক্ষোভ জানান, বাদীপক্ষের আইনজীবী ও নারী নেত্রীরা।

ঘটনার পরদিন সদর থানায় রকিব, শিপনসহ আটজনের বিরুদ্ধে হত্যা মামলা এবং একমাস পর মাদারীপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলা করে নির্যাতিতাদের পরিবার। নতুন বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc