Thursday 3rd of December 2020 04:44:57 PM
Monday 26th of October 2020 01:12:09 AM

ধর্ষণকারীদের জন্য আ’লীগের দরজা চিরতরে বন্ধ করে দেয়া হবে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্ষণকারীদের জন্য আ’লীগের দরজা চিরতরে বন্ধ করে দেয়া হবে

নিজ জেলা নোয়াখালীতে ধর্ষণ ও নারী নির্যাতনের সাম্প্রতিক ঘটনাবলিতে দুঃখ প্রকাশ করে সরকারের সড়ক-সেতুমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ওবায়দুল কাদের।

রোববার (২৫ অক্টোবর) সকাল ১১টায় কোম্পানীগঞ্জ শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে শুভেচ্ছা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রতিক এসব ঘটনায় তিনি লজ্জিত। তবে তিনি আশ্বস্ত করে বলেছেন, ধর্ষণ ও নারী নির্যাতনের সাথে যদি আ’লীগ অথবা এর অঙ্গসংগঠনের কেউ জড়িত থাকে তবে তাদেরকেও ছাড় দেয়া হবে না। এ সময় তিনি দৃঢ়তার সাথে ঘোষণা করেন, ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দল থেকে শুধু বের করে দেয়া হবেনা তাদের জন্য আ’লীগের দরজা চিরতরে বন্ধ করে দেয়া হবে।

এসময় ওবায়দুল কাদের নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ কবিরহাট অঞ্চলের মানুষদের শান্তিপ্রিয় বলে দাবী করে সবাইকে অনুরোধ করেন, আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ যেন বিনষ্ট করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দল মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির কথা উল্লেখ করে হিন্দু ধর্মাবলম্বীদের বলেন, আপনারা নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। এই দেশ আমাদের সকলের।

কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক কমলকান্তি মজুমদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কর্মকার, শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের সভাপতি নির্মল চন্দ্র দে ও সাধারণ সম্পাদক দীপক সূত্রধর।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc